Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

নির্মাণ সামগ্রীর দাম কমানোর দাবীতে ঠিকাদারদের মানববন্ধন ও সমাবেশ

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২২, ৬:৪১ পিএম

রড়, সিমেন্ট, বিটুমিনসহ সব ধরনের নির্মাণ সামগ্রীর দাম কমানোর দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছেন রংপুরের ঠিকাদাররা। আজ বুধবার দুপুরে রংপুর প্রেসক্লাব চত্বরে প্রায় দু’ঘন্টা ব্যাপী এই মানববন্ধন ও সমাবেশ করেন তারা। এতে রংপুরে বিভিন্ন দপ্তরের ঠিকাদারগন অংশ নেন।

রংপুর জেলা ঠিকাদার সমিতির আয়োজিত এই মানববন্ধন ও সমাবেশে বক্তারা বলেন, সরকার নির্ধারিত দরে ঠিকাদাররা দরপত্র জমা দিয়ে বিভিন্ন অবকাঠামো নির্মাণের কাজ করছেন। এ অবস্থায় হঠাৎ করে রড়, সিমেন্ট, বিটুমিনসহ বিভিন্ন নির্মাণ সামগ্রীর দাম বেড়ে যাওয়ায় চরম আর্থিক ক্ষতির সম্মুখীন হয়েছেন তারা।

এ অবস্থায় দাম কমানো না হলে ঠিকাদাররা কাজ বন্ধ রাখতে বাধ্য হবেন। এতে দেশের চলমান উন্নয়ন বাধাগ্রস্ত হবে। তাই ঠিকাদারদের মানবিক দিক বিবেচনা করে অনতিবিলম্বে যাবতীয় নির্মাণ উপকরণের দাম কমানোর দাবি জানান তারা।

সমাবেশে রংপুর জেলা ঠিকাদার সমিতির আহ্বায়ক রফিকুল ইসলাম দুলাল, যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম মিঠু, খায়রুল কবীর রানা, মনজুর আহমেদ আজাদ, সদস্য সচিব রইচ আহমেদসহ অন্য নেতারা বক্তব্য দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রংপুর


আরও
আরও পড়ুন