Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

আমি অবিশ্বাস্যরকম খুশি নিউইয়র্কে ভোট দিয়ে বললেন হিলারি

প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক

মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেট দলের প্রার্থী হিলারি ক্লিনটন গতকাল সকালে নিউইয়র্ক রাজ্যে তার বাড়ির কাছে একটি ভোটকেন্দ্রে তার ভোট দিয়েছেন।
হিলারি রাজ্যের চাপাকোয়ায় তার বাড়ির কাছে একটি প্রাথমিক বিদ্যালয়ে স্বামী বিল ক্লিনটনের সঙ্গে ভোট দেন। এ সময় প্রায় দেড়শ’ সমর্থক তাকে ঘিরে ‘ম্যাডাম প্রেসিডেন্ট’ বলে সেøাগান দেয়।
নির্বাচন কেন্দ্র থেকে বেরিয়ে হাস্যোজ্জ্বল হিলারি বলেন, ‘আমি খুবই খুশি, আমি অবিশ্বাস্য রকম খুশি।’ এ সময় তিনি তাকে ঘিরে ধরা লোকজনের সঙ্গে করমর্দন করেন এবং তাদের সাথে কথা বলেন। ভোট দেয়ার পর হিলারি সাংবাদিকদের বলেন, দেশের সর্বোচ্চ পদে নিজের জন্য ভোট দিতে পারা ‘সবচেয়ে বিনম্র অনুভূতি’। তিনি বলেন, আমি জানি এর সঙ্গে কতটা দায়িত্বশীলতা জড়িত এবং কত লোক এই নির্বাচনের ফলাফলের অপেক্ষায় রয়েছেন। তিনি বলেন, ‘আজ আমি যদি জেতার মতো যথেষ্ট সৌভাগ্যবান হই, তাহলে আমি আমার সাধ্যমতো একেবারে সর্বোচ্চ কাজটা করব’। সূত্র : এএফপি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ