Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

কোনে জোটে নেই, ৩০০ আসনেই প্রার্থী দেবে জাতীয় পার্টি- সিলেটে মুজিবুল হক চুন্নু

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২২, ৯:৪২ পিএম

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, জাতীয় পার্টির কারো সঙ্গে জোট নাই। আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনেই প্রার্থী দেবে জাতীয় পার্টি। বাংলাদেশের মানুষ আর আওয়ামী লীগ ও বিএনপিকে আর ক্ষমতায় দেখতে চায় না। জনগণ আওয়ামী লীগ বিএনপির বিকল্প হিসেবে জাতীয় পার্টির প্রার্থীদের ভোট দিয়ে সংসদে প্রতিনিধিত্ব করাবে।

আজ বুধবার (১৬ মার্চ) সকালে সিলেট নগরীর একটি কমিউনিটি সেন্টারে জেলা ও মহানগর জাতীয় পার্টি আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা জানান তিনি। মুজিবুল হক চুন্নু আরও বলেন, ‘দেশের পাঁচ কোটি মানুষ এখন বেকার। জাতীয় পার্টি ক্ষমতায় গেলে বেকার সমস্যার সমাধান করবে। মানুষের সমস্যাগুলো চিহ্নিত করে সমাধানের লক্ষ্যে করা হবে কাজ।’

জাপা মহাসচিব বলেন, ‘সামনে সুদিন আসবে। আওয়ামী লীগ ও বিএনপি সরকারের পালাবদলে দেশের কোনো পরিবর্তন হয়নি। তাই মানুষ এখন পরিবর্তন চায়। আগামী নির্বাচনে জাতীয় পার্টি ৩০০ আসনে প্রার্থী দেবে।’

বর্তমান সরকারের আমলে দ্রব্যমূল্যের ক্রমাগত ঊর্ধ্বগতি, দুর্নীতি ও অনাচারের কঠিন সমালোচনা করে আগামী নির্বাচনে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য জাতীয় পার্টির নেতাকর্মীদের আহ্বান জানান তিনি। এছাড়া জাপা মহাসচিব বক্তব্যকালে কঠিন ভাষায় সমালোচনা বর্তমান সরকারের। জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব এটিইউ তাজ রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এই মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও যুগ্ম মহাসচিব সাহিদুর রফমান টেপা ও ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি প্রমুখ।



 

Show all comments
  • মোহাম্মদ দলিলুর রহমান ১৭ মার্চ, ২০২২, ২:৩৩ এএম says : 0
    হালার... এতদিন ধরে বলছে আমরা নিরপক্ষ নির্বাচন কমিশন গঠন করে নির্বাচন করতে চাই ,এবং তত্ত্বাবধায়ক সরকারের অধীনে হতে হবে,এখন হালায় বলেন কি,আমরা আগেই জানতাম এই হালারা দালাল দল ,একটি দলের কাপড়ের নিছের অংশ বিশেষ,এদের কথার মূল্য আর কি আছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ