Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

পাথরঘাটায় নিষিদ্ধ হাঙ্গরসহ দুইজন মৎস্য শ্রমিক আটক

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২২, ২:৫০ পিএম

বরগুনার পাথরঘাটায় নিষিদ্ধ ৪০০ কেজি হাঙ্গরসহ দুজন মৎস্য শ্রমিক আটক করেছে কোস্টগার্ড। বুধবার (১৬ মার্চ ) রাত ১১ টায় উপজেলার তালতলা বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে হাঙ্গরসহ এদের আটক করা হয়।

কোস্টগার্ড জানায়, বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার তালতলা বাসস্ট্যান্ড থেকে একটি পণ্যবাহী গাড়ি তল্লাশী করে ৪০০ কেজি নিষিদ্ধ হাঙ্গর মাছসহ দুজনকে হাতেনাতে আটক করা হয়। আটকৃত দুজনের বাড়ী পাথরঘাটায়। তারা বিএফডিসি মৎস্য অবতরন কেন্দ্রে সাধারন শ্রমিকের কাজ করছে। পাথরঘাটায় জেলেদের কাজ থেকে কলাপাড়ার মহিপুর বাজারের একজন মৎস্য ব্যাবসায়ী নিষিদ্ধ হাঙ্গর ক্রয় করে রুহুল আমিন (২৫) এবং জান্নাতুল(৩০) নামের দু'শ্রমিককে পরিবহনের দায়িত্ব দেয় বলে শ্রমিকরা জানায়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্টেট, সিনিয়র মৎস্য কর্মকর্তা এবং বন বিভাগের স্থানীয় রেঞ্জ কর্মকর্তার উপস্থিতিতে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আটককৃত দুজনকে প্রতিজনের ৫ হাজার টাকা করে মোট ১০ হাজার টাকা অর্থদণ্ড এবং জব্দকৃত হাঙ্গর মাটিচাপা দেয়া হয়।

এ তথ্য নিশ্চিত করে পাথরঘাটার বিসিজি স্টেশন কন্টিনজেন্ট কমান্ডার এম জমির হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জেলে আটক

২৫ অক্টোবর, ২০২১
২৪ আগস্ট, ২০২১

আরও
আরও পড়ুন