Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

ছাতকে দুই প্রবাসীকে সংবর্ধনা

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২২, ৫:৫২ পিএম

সুনামগঞ্জের ছাতকে ইতালী ও যুক্তরাজ্য দুই প্রবাসীকে সংবর্ধনা দেয়া হয়েছে। স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে উপজেলার গোবিন্দগঞ্জস্থ তানজিনা কমিউনিটি সেন্টারের মাঠে তাদের এ সংবর্ধনা দেন উপজেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ।

উপজেলা যুবদলের আহবায়ক সদরুল আমীন সোহানের সভাপতিত্বে ও যুক্তরাজ্য প্রবাসী বিএনপি নেতা রশিদ আহমদের পরিচালনায় সংবর্ধিত অতিথি ছাতক উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, গোবিন্দগঞ্জ কলেজ ছাত্রদলের সাবেক আহবায়ক, সুনামগঞ্জ জেলা ছাত্রদলের কার্যনির্বাহী কমিটির সদস্য ইতালী প্রবাসী আনোয়ার হোসেন রানা ও যুক্তরাজ্য মিশিগান সিটির সাবেক কাউন্সিলর কাজী মকসুদ মিয়াকে ফুল দিয়ে সংবর্ধনা জানানো হয়।

পরে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক, উত্তর খুরমা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাবেক উপদেষ্ঠা আলতাব আলী, নুরুল হক, সিলেট মহানগর বিএনপির সাবেক সদস্য আনোয়ার হোসেন ময়না, এসএম আলী আমজাদ, দোয়ারাবাজার উপজেলা বিএনপির সদস্য তাইবুর রহমান, আবদুর রুপ, অলিউর রহমান, সিংচাপইড় ইউনিয়ন বিএনপিসাধারণ সম্পাদক সায়েম আহমদ, জেলা স্বেচ্ছাসেবকদলের সহ-সাধারণ সম্পাদক রাহেল আহমদ, ছাতক উপজেলা বিএনপি নেতা ইব্রাহিম আলী রাসেল, উসমান আলী, লায়েক চৌধুরী, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক ফয়েজ আহমদ, মানিক মিয়া প্রমুখ।

এসময় বিএনপি, যুবদল ও ছাত্রদলের পাঁচ শতাধিক নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। সংবর্ধনা শেষে সংবর্ধিত অতিথিদের মোটর সাইকেলের বিশাল বহর নিয়ে মিছিল সহকারে মৈশাপুর গ্রামে যাওয়া হয়।

 



 

Show all comments
  • JH Forid ১৭ মার্চ, ২০২২, ১০:৪২ পিএম says : 0
    ঝাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে বরণ করা হলো ৯০ দশকের রাজপথ কাঁপানো ছাত্র নেতা আনোয়ার হোসেন রানা এবং মিশিগান সিটর সাবেক কাউন্সিলর ও বৃক্ষপ্রেমী কাজী মকসুদ কে... আয়োজক কমিটির সভাপতি মজলুম নেতা সোহানুর রহমান সোহানকে আন্তরিক ধন্যবাদ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবর্ধনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ