Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

সোনারগাঁয়ে সাড়ে ৩ঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২২, ১১:০৮ পিএম

সোনারগাঁয়ের শান ফেব্রিকস ফ্যাক্টরিতে অগ্নিকান্ডের ঘটনায় ফায়ার সার্ভিসের ৭ ইউনিট কাজ করে সন্ধ্যা সাড়ে ৭টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগে বৃহস্পতিবার (১৭ মার্চ) বিকেল পৌঁনে ৪টায় মেঘনা শিল্প নগরীর ঝাউচর এলাকায় ওই অগ্নিকান্ডের ঘটনা ঘটে

বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাঁ ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা সুজন কুমার হালদার। তিনি জানান, আগুন নিয়ন্ত্রণে সোনারগাঁ, আদমজী ইপিজেড, গজারিয়া ও মেঘনা গ্রুপের ৭ ইউনিট কাজ করে। ছুটির দিন থাকায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন জানান, আগুন নিয়ন্ত্রণে ৭টি ইউনিট কাজ করেছে। এতে কোর হতাহতের ঘটনা ঘটেনি। ক্ষয়ক্ষতি পরিমাণ এখন পর্যন্ত জানা যায়নি। মালিক পক্ষের সঙ্গে কথা বলে ক্ষতির পরিমাণ নির্ণয় করা হবে।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান বলেন, তুলা থেকে সুতা তৈরির কারখানা ছিল এটি। যার কারণে আগুনের ভয়াবহতা বেশি ছিল। তবে কারখানার ভেতরে কোনো শ্রমিক ছিল না। ফলে হতাহতের খবর পাওয়া যায়নি। ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে এনেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারায়ণগঞ্জ

২৫ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ