Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

খিলগাঁওয়ে ষষ্ঠ শ্রেণির ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২২, ১০:৫৫ এএম

রাজধানীর খিলগাঁওয়ের তালতলা মোল্লারটেক এলাকার একটি বাসা থেকে ইভা আক্তার (১৪) নামের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত ইভার ফুফু সুরমা বেগম বলেন, ইভা আমার ভাতিজি। সে আমার বাসায় থেকে পড়াশোনা করে। সে স্থানীয় একটি স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল। রাতে তার কক্ষে গিয়ে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় দেখতে পাই। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তবে কী কারণে ইভা আত্মহত্যা করেছে এ বিষয়ে তিনি কিছু বলতে পারেননি।

সুরমা বেগম আরও বলেন, আমাদের গ্রামের বাড়ি নেত্রকোনা জেলায়। ইভা আমার ভাই কাঞ্চন মিয়ার মেয়ে। খিলগাঁও তালতলা মোল্লারটেক এলাকায় আমার বাসায় থাকতো সে। তারা তিন ভাই-বোন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল্লাহ খান বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ