Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাসিরনগরে কেন্দ্রীয় জাতীয় পার্টির নেতৃবৃন্দ

প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

জাতীয় পার্টি (জাপা) মহাসচিব এ. বি. এম রুহুল আমিন হাওলাদার বলেছেন, সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের শাসনামলে দেশের সংখ্যালঘুদের জীবনের নিরাপত্তা ছিল। ওই সময়ে সংখ্যালঘুদের উন্নয়নে অনেক কাজ হয়েছে। নাসিরনগরের ঘটনাটি অনাকাঙ্ক্ষিত। দেশের কোনো মানুষ এটি চায় না। যারা এ কাজের সঙ্গে জড়িত তারা অপরাধী, তারা যেই হোক না কেন তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। এ ঘটনার বিচার হলেই ভবিষ্যতে এ ধরণের ঘটনার পুনরাবৃত্তি ঘটবে না বলেও উল্লেখ করেন তিনি।

বুধবার দুপুর ১টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে এসে স্থানীয় গৌর মন্দিরে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, এ দেশ সকলের, এখানে আমরা হিন্দু-মুসলমানসহ সব সম্প্রদায়ের মানুষ এক সঙ্গে বসবাস করবো। দেশের মানুষ ও দেশের অগ্রগতির জন্য অপরাধীদের খুঁজে বের করতে হবে। দেশের সব মানুষ চায় এ হামলার ঘটনার বিচার হোক। এতে যেন কোন নিরীহ মানুষ হয়রানির শিকার না হয়। এ সময় তিনি জাতীয় পার্টির সর্বস্তরের নেতৃবৃন্দকে নাসিরনগরে হামলার ঘটনায় জড়িতদের খুঁজে বের করতে প্রশাসনকে সহায়তা করার অনুরোধ জানান।

তিনি ক্ষতিগ্রস্তদের জন্য ৩ লক্ষ টাকা অনুদান ঘোষণা দেন। অবিলম্বে ক্ষতিগ্রস্তদের জন্য পর্যাপ্ত সরকারী সাহায্য প্রদানের আহবান জানান। এর আগে দুপুর ১২টায় রুহুল আমিন হাওলাদারের নেতৃত্বে জাপার একটি প্রতিনিধি দল নাসিরনগরে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে আসেন। এসময় তার সাথে ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের সংসদ সদস্য ও জাপার কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা, জাপা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের রাজনৈতিক উপদেষ্টা সুনীল শুভ রায়, উপদেষ্টা কাজী মামুনুর রশীদ, প্রেসিডিয়াম সদস্য ফয়সাল ইসলাম, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়াসহ কেন্দ্রীয় ও জেলার নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ