Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

আনোয়ারায় সদর আলী জামে মসজিদের উদ্বোধন করেন ভূমিমন্ত্রী

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২২, ৫:০৬ পিএম

চট্টগ্রামের আনোয়ারায় রাযপুর ইউনিয়নের গহিরা দোভাষীর বাজার সংলগ্ন সদর আলী পাগলী পুকুরপাড় জামে মসজিদের উদ্বোধন করেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি। শুক্রবার(১৮ মার্চ) দুপুর সাড়ে ১২ টায় ভূমিমন্ত্রীর ব্যক্তিগত অর্থায়নে নির্মিত এ মসজিদের দ্বিতল ভবনের উদ্বোধন করেন তিনি। পরে ভূমিমন্ত্রী ঐ মসজিদে জুমার নামাজ আদায় করেন।
এসময় ভূমিমন্ত্রী বলেন, করোনা মহামারীর কারণে বিগত দুই বছর সারা বিশ্ব স্তম্ভিত হয়েপড়ে। বিশ্বে লাখ-লাখ মানুষের মৃত্যু ঘটেছে, আল্লাহর রহমতে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী প্রদক্ষেপের কারণে বাংলাদেশে করোনা পরিস্থিতি মোকাবেলা করা সম্ভব হয়েছে। কিন্ত এ পরিস্থিতিতেও দেশের উন্নয়নে থেমে থাকেনি। আমরা চেষ্ঠা করে যাচ্ছি মানুষ যেন কোন সমস্যায় না পড়ে।
মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আবদুল করিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. নুরুল আমিনের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, আনোয়ারা উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি এসএম আলমগীর চৌধুরী, সাধারণ সম্পাদক এমএ মালেক, ভূমিমন্ত্রীর একান্ত সচিব রিদুয়ানুল করিম চৌধুরী সায়েম, আনোয়ারা থনার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম দিদারুল ইসলাম সিকদার, রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিন শরীফ, চেয়ারম্যান নোয়াব আলী, এমএ কাইয়ুম শাহ, মাস্টার মো. ইদ্রিস, সাবেক চেয়ারম্যান আবু ছৈয়দ, জানে আলম, এম. নুরুন্নবী উপজেলা আওয়ামীলীগের ধর্মীয় সম্পাদক হাফেজ আবুল হাসান কাশেম, মো. ইলিয়াছ, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, নুরুল আজিজ চৌধুরী, মসজিদ পরিচালনা কমিটির সদস্য আবদুল মোনাফ, আবদুল গণি, আবদুর রাজ্জাক, শ্রমিক লীগ নেতা মো. ফোরকান, যুবলীগ নেতা মো. জালাল উদ্দিন,মো. জামাল উদ্দিন, নুরুল আবছার, ছাত্রলীগ নেতা ওবায়দুল হক মুন্না, ফকরুল ইসলাম জিকুসহ আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ