Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

যশোরে তরুণ-তরুণীকে নির্যাতন, ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২২, ১১:০৩ এএম

একটি ভিডিওতে ১ মিনিট ২৯ সেকেন্ড এবং ৪৪ সেকেন্ড অপর ভিডিওটিতে দেখা যায়, একটি দোকানে অর্ধশতাধিক ব্যাক্তির সামনে দোকানের ভিতরে এক তরুণীকে এলোপাতাড়ি জুতাপেটা করছেন ইউপি সদস্য আনিচুর রহমান। ওই তরুণী মাটিতে লুটিয়ে পড়লে ইউপি সদস্যর পাশে থাকা কয়েক যুবক লাথিও দেন। অনৈতিক কার্যকলাপের অভিযোগের তরুণীর সাথে থাকা যুবককেও এলাপাতাড়ি মারধর করছে ইউপি সদস্য ও তার সাথে থাকা কয়েকজন যুবক।

পরে আর একটি ভিডিওতে দেখা যাচ্ছে কয়েক যুবক তরুণীর হাত ও পা ধরে রেখেছে। ইউপি সদস্যের অনুসারী আইয়ুব, ভুট্টো আর আব্দুল আলীমসহ তিন থেকে ৪ জন বিভিন্ন লাঠি দিয়ে তরুণীকে হাতে পায়ের গোঁড়ালিতে বেধড়ক মারপিট করছে। পাশে দাঁড়িয়ে থাকা ঐ যুবককেও একইভাবে লাঠি দিয়ে পেটান তারা।

জানা যায়, যশোরে অনৈতিক কার্যকলাপের অভিযোগে এনে দুই তরুণ-তরুণীকে নির্যাতনের অভিযোগ উঠেছে এক ইউনিয়ন পরিষদ সদস্যদের বিরুদ্ধে।

গত ১৬ মার্চ সন্ধ্যা ৭টার দিকে যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের আব্দুলপুর গ্রামে ঘটনাটি ঘটলেও সম্প্রতি এর দুটি ভিডিওচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এতে সাধারণ মানুষের মাঝে ক্ষোভ বিরাজ করছে। নির্যাতনের শিকার ঐ তরুণ-তরুণী যশোর সদর উপজেলার আব্দুলপুর গ্রামের বাসিন্দা। তারা একে অন্যের প্রতিবেশি বলে জানিয়েছেন ভুক্তভোগীর স্বজনরা। আর অভিযুক্ত ইউপি সদস্য আনিচুর রহমান চুড়ামনকাটি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য। ভিডিওটি ভাইরাল হওয়ার পর গা ঢাকা দিয়েছেন অভিযুক্ত ঐ ইউপি সদস্য ও তার সহযোগীরা।

এদিকে, মেয়ে ও মেয়ের সাথে থাকা যুবকে অমানবিক নির্যাতনের অভিযোগে ইউপি সদস্যসহ ৪ জনের নামে শুক্রবার রাতে ভুক্তভোগী তরুণীর বাবা বাদী হয়ে মামলা করলে একজনকে আটক করেছে পুলিশ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভিডিও ভাইরাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ