Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয়ে ভর্তির সময়সূচি প্রকাশ

প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০১৬-১৭ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় সকল ইউনিটে উত্তীর্ণ মেধা ও অপেক্ষমাণ তালিকার শিক্ষার্থীদের সাবজেক্ট চয়েজ (অনলাইনে), রিপোর্টিং ও ভর্তির সময়সূচি প্রকাশ করা হয়েছে।
সময়সূচি অনুযায়ী মেধা তালিকায় উত্তীর্ণ শিক্ষার্থীদের অনলাইনে সাবজেক্ট চয়েজ ১০ ডিসেম্বর থেকে ১৬ ডিসেম্বর ২০১৬ পর্যন্ত এবং রিপোর্টিং ও ভর্তি স্ব-স্ব ডীন অফিসে ১৭ ডিসেম্বর থেকে ১৮ ডিসেম্বর ২০১৬ তারিখ পর্যন্ত প্রতিদিন সকাল ১০.০০টা থেকে বিকাল ৫.০০টা পর্যন্ত।
১ম অপেক্ষমাণ তালিকার (আসন শূন্য থাকা সাপেক্ষে) শিক্ষার্থীদের অনলাইনে সাবজেক্ট চয়েজ ১৯ ডিসেম্বর থেকে ২০ ডিসেম্বর ২০১৬ পর্যন্ত এবং রিপোর্টিং ও ভর্তি স্ব-স্ব ডীন অফিসে ২১ ডিসেম্বর ২০১৬ সকাল ১০.০০টা থেকে বিকাল ৫.০০টা পর্যন্ত।
কোটাভুক্ত (মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধী, উপজাতি, ওয়ার্ড ও খেলাধুলা/সংস্কৃতি) শিক্ষার্থীদের সাক্ষাৎকার রেজিস্ট্রার অফিসে ২৭ ডিসেম্বর ২০১৬ সকাল ৯.০০টা থেকে বিকাল ৫.০০টা পর্যন্ত এবং ভর্তি ২৮ ডিসেম্বর ২০১৬ সকাল ১০.০০টা থেকে বিকাল ৫.০০টা পর্যন্ত।
ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট িি.িনংসৎংঃঁ.বফঁ.নফ এবং সাবজেক্ট চয়েজের জন্য ওয়েব সাইট িি.িনংসৎংঃঁ.বফঁ.নফ/ধফসরংংরড়হ২০১৬/ংঁনলবপঃপযড়রপব ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয়ে ভর্তির সময়সূচি প্রকাশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ