Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

সুন্দরগঞ্জে আলীবাবা থিম পার্কে চাঁদার দাবিতে হামলা ভাংচুর, থানায় মামলা দায়ের

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২২, ৪:৪৯ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর ইউনিয়নের চরাঞ্চল লাটশালা গ্রামে নির্মাণাধীন আলীবাবা থিম পার্কের অফিসে চাঁদা দাবি করে না পেয়ে হামলা চালিয়ে ভাংচুর করার অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার দুপুরে দায়েরকৃত এ মামলায় ৪৮ জন নামীয় ও ৮০/৯০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। গত শুক্রবার (১৮ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে এ হামলার ঘটনা ঘটে।
মামলা সূত্রে জানা যায়, পার্র্শবর্তী পীরগাছা উপজেলার ছাওলা ইউনিয়নের পাওটানা এলাকার একদল বখাটে যুবক গত ১৮ মার্চ বিনা টিকিটে আলীবাবা থিম পার্কে প্রবেশ করতে চাইলে গেটম্যান তাদের বাঁধা দেয়। এতে বখাটেরা ক্ষিপ্ত হয়ে ম্যানেজারের কাছে গিয়ে বিনা টিকেটে সব সময় প্রবেশ করার অনুমতিসহ প্রতি মাসে এক লক্ষ করে টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দিলে পার্কের গেটে তালা লাগিয়ে দেয়ার হুমকিও দেন বখাটেরা। এসময় পার্কের ম্যানেজার তৌহিদ তাদের বিনা টিকেটে প্রবেশের অনুমতি দেন। তবে চাঁদা দিতে রাজি নন বলে সাফ কথা জানিয়ে দেন তাদের। এরই প্রেক্ষিতে কিছু বুঝে ওঠার আগেই ৫০ থেকে ৬০ জনের বখাটের দল পার্কের অফিস রুমে হামলা চালায়। এসময় কয়েকটি রুমসহ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর করে তারা। হামলা ও ভাংচুরে সাড়ে ৪ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়। এ বিষয়ে সুন্দরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল আজিজ মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা ভাংচুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ