Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে ডেইলি স্টার সম্পাদকের বিরুদ্ধে ছাত্রলীগের মামলা

প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : সেনা সমর্থিত তত্ত্বাবধায়ক সরকারের আমলে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ডিজিএফআইয়ের সরবরাহ করা তথ্য সংবাদ আকারে প্রকাশ করায় ইংরেজি দৈনিক ‘ডেইলি স্টার’ সম্পাদক মাহফুজ আনামের বিরুদ্ধে সিলেট ১০০ কোটি টাকার দুটি মানহানি মামলা দায়ের করা হয়েছে।
রোববার সকালে সিলেট চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুজ্জামান হিরোর আদালতে মামলা দুটি দায়ের করা হয়।
সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি আবদুল বাসিত রুম্মান এবং সাবেক সভাপতি রাহাত তরফদার পৃথকভাবে মামলা দুটি দায়ের করেছেন।আবদুল বাসিত রুম্মানের আইনজীবী হুমায়ুন কবীর বাবুল জানান, আদালত মামলা আমলে নিয়ে ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনামের উপর সমন জারি করেছেন।
এ সময় উপস্থিত ছিলেন- এড মাছুম আহমদ, সহযোগী সভাপতি বার কাউন্সিল এড এ কে এম সামিউল আলম, এড রুহুল আনাম মিন্টু, এড হুমায়ুন কবির বাবুল, এড নিজাম উদ্দিন, এড রেজাউল করিম খান, এড মাহফুজুর রহমান, এড সরোয়ার হসেন খসরু, এড জাহাঙ্গীর আলম,এড বদরুল ইসলাম, ১৫ থেকে ২০ জন এড ছিলেন।
অন্যান্যের উপস্থিত ছিলেন- মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক সাইফুর রহমান খুকন,ছাত্রলীগ এর সাবেক সদস্য ময়নুল ইসলাম,মহানগর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি একরামুল হাসান শিরু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ