Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

অনিয়ম ধরা পড়লেই কঠোর ব্যবস্থা : জেলা প্রশাসক

কুষ্টিয়ায় টিসিবি পণ্য বিক্রয়ের উদ্বোধন

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার, | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২২, ৩:৩৫ পিএম

কুষ্টিয়ায় টিসিবির পণ্য সামগ্রী বিক্রয়ের উদ্বোধন করার সময় কুষ্টিয়ার জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম বলেছেন কোন অনিয়ম সহ্য করা হবে না। অনিয়ম ধরা পড়লেই কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

তিনি বলেন যারা ফ্যামিলি কার্ড পেয়েছেন তারাও যেন সর্তক হন। কোন অনিয়ম তারাও যেন সহ্য না করেন। এরকম ঘটতে দেখলে সাথে সাথে সংশ্লিষ্ট কতৃপক্ষকে যেন জানানো হয়।
জেলা প্রশাসক বলেন দেমে পর্যাপ্ত খাদ্য শষ্য মজুদ রয়েছে। কুষ্টিয়ার সকল খাদ্য গুদামেও প্রয়োজনীয় সকল খাদ্য সামগ্রীর মজুদ রয়েছে। তিনি কাউকে অযথা বিচলিত না হতে আহবান জানান।
আজ রবিবার সকাল ৯টায় কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল আদর্শ ঈদগাহ মাঠ প্রাঙ্গনে এই কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম।
কুুষ্টিয়ার ৬টি উপজেলা ও ৫টি পৌরসভার নি¤œ আয়ের ৯০হাজার ২৯টি পরিবারের মাঝে প্রতিটি পরিবার দুই লিটার সোয়াবিন তেল ১১০টাকা লিটার দরে, দুই কেজি চিনি ৫৫টাকা কেজি দরে, দুই কেজি মশুর ডাল ৬৫ টাকা কেজি দরে এবং দ্বিতীয় পর্যায়ে প্রতিটি পরিবার দুই লিটার তেল ১১০টাকা লিটার দরে, দুই কেজি চিনি ৫৫টাকা কেজি দরে, দুই কেজি মশুর ডাল ৬৫ টাকা কেজি দরে ও দুই কেজি ছোলা ৫০টাকা কেজি দরে ক্রয় করতে পারবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জেলা প্রশাসক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ