Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

বঙ্গবন্ধুর ম্যুরালে মাহফিলের পোস্টার লাগানো গভীর ষড়যন্ত্র - ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২২, ৮:২১ পিএম

সিরাজগঞ্জ জেলার তারাশ উপজেলায় বঙ্গবন্ধুর ম্যুরালে হযরত পীর সাহেব চরমোনাই হুজুরের মাহফিলের পোস্টার লাগানোর ঘটনায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ। মাওলানা ইফনুছ আহমাদ বলেছেন, বঙ্গবন্ধুর ম্যুরালে ওয়াজ মাহফিলের পোস্টার লাগিয়ে কে বা কারা ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। প্রকৃত অপরাধীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

আজ রোববার এক বিবৃতিতে তিনি বলেন, যাদের মাঝে দ্বীনের দরদ আছে, নীতি নৈতিকতা সম্পন্ন, ইসলামের ভালোবাসা হৃদয়ে লালন করেন তাদের মাধ্যমেই এ জাতীয় কোন কাজ কখনো সম্ভব নয়। ইসলামবিদ্বেষী চিহ্নিত গোষ্ঠী ষড়যন্ত্রের মাধ্যমে এলাকার ধর্মপ্রাণ মানুষকে হয়রানি করতেই এই অপ্রীতিকর ঘটনার জন্ম দিয়েছে। প্রশাসন ও গোয়েন্দা সংস্থা নিরপেক্ষ তদন্ত করলে প্রকৃত অপরাধী বেরিয়ে আসবে। মহাসচিব ইউনুছ আহমাদ আরো বলেন, এ ঘটনাকে কেন্দ্র করে সাধারণ নিরীহ ও নিরাপরাধ মানুষকে হয়রানি কোনভাবেই মেনে নেয়া যায় না।

তিনি নিরপেক্ষ তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

ঢাকা জেলা দক্ষিণ : গতকাল সকাল থেকে ইসলামী আন্দোলন বাংলাদেশের ঢাকা জেলা দক্ষিণের দায়িত্বশীল মূল্যায়ন সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দলের মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ। দায়িত্বশীল মূল্যায়ন প্রস্তুত করেন সংগঠনের কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম। সংগঠনের ঢাকা জেলা দক্ষিণ সভাপতি আলহাজ্ব শাহাদাত হোসাইনের সভাপতিত্বে এবং সেক্রেটারী হাফেজ মাওলানা জহিরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন সহ-সভাপতি হাফেজ জয়নুল আবেদীন, ডা. কামরুজ্জামান, টিএম মাহফুজুর রহমান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী আন্দোলন বাংলাদেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ