Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

জেএফএ অ-১৪ মহিলা জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপে টাঙ্গাইলের জয়

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২২, ৮:৩১ পিএম | আপডেট : ১১:৪৭ পিএম, ২০ মার্চ, ২০২২

জেএফএ অ-১৪ মহিলা জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপে শেরপুর ভেন্যুতে উদ্বোধনী খেলায় টাঙ্গাইল জেলা দল স্ট্রাইকার তানজিলা আফরোজ হীরার হ্যাট্রিকে ৪-০ গোলে নেত্রকোনা জেলা দলকে পরাজিত করেছে। শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়াম মাঠে ২০ মার্চ রোববার বিকেলে খেলাটি অনুষ্ঠিত হয়। দিনের অপর খেলায় কিশোরগঞ্জ জেলা দল মাঠে না আসায় ময়মনসিংহ জেলা দল ২-০ গোলে ওয়াকওভার লাভ করে।


কিকঅফের পর থেকেই টাঙ্গাইল জেলার কিশোরীরা ছন্দময় ফুটবল খেলতে থাকে। এতে নেত্রকোনা জেলার খেলোয়াড়রা চাপে পড়ে। টাঙ্গাইলের আক্রমণের ধার বাড়লে নেত্রকোনার অর্ধেই খেলা চলতে থাকে। একপর্যায়ে ২৮ মিনিটের মাথায় টাঙ্গাইলের ৯ নং জার্সিধারী স্ট্রাইকার তানজিলা আফরোজ হীরা প্রতিপক্ষের ডি-বক্সের মাথায় দুই খেলোয়াড়কে কাটিয়ে দর্শনীয় শটে গোল করে। প্রথমার্ধে আর কোন গোল না হওয়ায় ১-০ গোলের অগ্রগামিতায় বিরতিতে যায় টাঙ্গাইলের কিশোরীরা। বিরতির পর টাঙ্গাইলের আক্রমণের ধার আরও বেড়ে যায়। নেত্রকোনার কিশোরীরা কেবল প্রতিপক্ষের আক্রমণ প্রতিহত করতেই ব্যস্ত সময় পার করে। দ্বিতীয়ার্ধের ৪৬ মিনিট ও ৫৪ মিনিটে নেত্রকোনার তানজিলা আফরোজ হীরা আরও দুই গোল করে হ্যাট্রিক পূর্ণ করেন। দলের পক্ষে ৫৮ মিনিটে অপর গোলটি করেন ৮ নং জার্সিধারী মিডফিল্ডার সুরমা আক্তার।

এর আগে প্রধান অতিথি জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ বেলুন উড়িয়ে শেরপুর ভেন্যুর খেলা উদ্বোধন করেন। এসময় স্বাগত বক্তব্য রাখেন জেলা ফুটবল এসোসিয়েশনের (ডিএফএ) সভাপতি মানিক দত্ত।

এসময় সদর উপজেলা পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. শারমিন রহমান অমি, জেলা ক্রীড়া কর্মকর্তা ধীরেন্দ্র চন্দ্র সরকার, ডিএফএ সাধারণ সম্পাদক হাকিম বাবুল, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, বাফুফে কর্মকর্তা মানস বোস বাবুরাম, বাফুফে কোচ আমিন রানা সহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা ও ক্রীড়া সংগঠকরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কমিটি ফর ওমেন্স ফুটবলের আয়োজনে জেলা ফুটবল এসোসিয়েশনের ব্যবস্থাপনায় শেরপুর ভেন্যুতে স্বাগতিক শেরপুর সহ ৫টি জেলার অ-১৪ নারী ফুটবল দল অংশগ্রহণ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেরপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ