Inqilab Logo

মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ যিলহজ ১৪৪৩ হিজরী

লিফটে আটকে পড়া সোনালী ব্যাংক কর্মকর্তাকে উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২২, ১২:০৩ এএম

রাজধানীর দিলকুশা এলাকার মতিঝিল বোরাক সেন্টারে লিফটে আটকে পড়া এক নারীকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স। উদ্ধার করা ওই নারীর নাম ইলোরা পাল (৩৯)। তিনি সোনালী ব্যাংকের কর্মকর্তা। গতকাল ফায়ার সার্ভিসের মিডিয়া সেল এ তথ্য জানিয়েছে।

মিডিয়া সেল থেকে জানানো হয়, সকাল ১০টার দিকে ফায়ার সার্ভিসের কাছে খবর আসে দিলকুশা এলাকার মতিঝিল বোরাক সেন্টারের লিফটে ইলোরা পাল নামে এক নারী আটকে পড়েছেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি উদ্ধার টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকারী দলটি দ্রুত সময়ে নিরাপদে উদ্ধার করে লিফটে আটকে পড়া ইলোরা পালকে। সকাল সাড়ে ১০টার দিকে ওই নারীকে উদ্ধার করা হয়।

উদ্ধারের পর ইলোরা পাল বলেন, লিফটে আটকে থাকার সময়টি খুবই আতঙ্কে কেটেছে। মনে হচ্ছিল আর জীবিত ফিরতে পারব না। দ্রুততম সময়ের মধ্যে নিরাপদে উদ্ধার করায় ফায়ার সার্ভিসের প্রতি গভীর কৃতজ্ঞতা জানাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লিফটে আটকে পড়া সোনালী ব্যাংক কর্মকর্তাকে উদ্ধার
আরও পড়ুন