Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশে ফিরেছে তিন স্বর্ণজয়ী আরচ্যারি দল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২২, ৯:৪২ পিএম

থাইল্যান্ডের ফুকেটে সদ্য সমাপ্ত এশিয়া কাপ আরচ্যারি ওয়ার্ল্ড র‌্যাঙ্কিং-১ থেকে তিন স্বর্ণ জিতে দেশে ফিরে এসেছে বাংলাদেশ জাতীয় আরচ্যারি দল। রোববার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তিন স্বর্ণজয়ী আরচ্যারি দলকে ফুলেল শুভেচ্ছা ও স্বাগত জানান বাংলাদেশ আরচ্যারি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রশিদুজ্জামান সেরনিয়াবাত।

এশিয়া কাপ আরচ্যারি ওয়ার্ল্ড র‌্যাঙ্কিং-১ টুর্নামেন্টে বাংলাদেশ ৩টি স্বর্ণ ও ১টি রৌপ্যপদক জিতেছে। রিকার্ভ মিশ্র দলগত ইভেন্টে রোমান সানা ও নাসরিন আক্তার, নারী রিকার্ভ দলগত ইভেন্টে দিয়া সিদ্দিকী, নাসরিন আক্তার ও ফামিদা সুলতানা এবং নারী রিকার্ভ এককে নাসরিন আক্তার স্বর্ণ জয় করে দেশের মুখ উজ্জ্বল করেন।

বিমানবন্দর থেকে বাংলাদেশ দল সরাসরি টঙ্গীস্থ আরচ্যারি প্রশিক্ষণ কেন্দ্র শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়ামে যায়। সেখানে আরচ্যারি ফেডারেশনের সভাপতি লে: জেনারেল (অব.) মো. মইনুল ইসলামসহ আরচ্যারি প্রশিক্ষণ কেন্দ্রে অবস্থানকারী সকল আরচ্যার নফুল দিয়ে রোমান-নাসরিনদের স্বাগত জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরচ্যারি

৩ ফেব্রুয়ারি, ২০২২
১৫ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ