Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬, ১২ শাবান ১৪৪০ হিজরী।

শতকোটি ক্লাবে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’

প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রণবীর কাপুরের মতো সুখী মানুষ বোধহয় বলিউডে এখন আর কেউ নেই। তার আরেকটি ফিল্ম কয়েকদিন আগে বলিউডের বাণিজ্যিক মানের পরিচায়ক শতকোটি ক্লাবের সদস্য হয়েছে। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ফিল্মটির এই সাফল্য দেখার আগে তাকে ‘রয়’, ‘বম্বে ভেলভেট’ এবং ‘বেশরম’ চলচ্চিত্রগুলোর বিপর্যয় মোকাবেলা করতে হয়েছে। ‘তামাশা’ হয়তো তার অবস্থানকে ধরে রেখেছিল তবে তাও খুব গুরুত্বের সঙ্গে নয়। তার অভিনয়ে ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’র সঙ্গে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ হয়তো তুলনীয় নয় তবে তিনি এই চলচ্চিত্রটি দিয়ে তার দিকে দর্শকদের নজর ঘোরাতে পেরেছেন।
আনুশকার জন্যও এটি সুবাতাস বয়ে এনেছে। তার ফিল্ম বাছাই সবসময়ই চৌকস। মধ্যে শুধু ‘বম্বে ভেলভেট’-এর বিপর্যয়। সাফল্য দেখেছেন ‘সুলতান’ আর ‘পিকে’ ফিল্মগুলোতে। এছাড়া ঐশ্বর্য রাই বচ্চনও তৃপ্ত। তার ভূমিকাটি মুখ্য না হলেও ‘জজবা’ আর ‘সর্বজিত’ ফিল্ম দুটির পার্শ্ব ভ‚মিকা থেকে এখানে তিনি গুরুত্ব আর প্রশংসা পেয়েছেন।
‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ প্রথম সপ্তাহে আয় করেছে ৮০.১৯ কোটি রুপি। শেষ সপ্তাহান্তে ফিল্মটির আয় ছিল ১৬.৯৬ কোটি রুপি। সোমবার আর মঙ্গলবার চলচ্চিত্রটির আয় ৪.২৬ কোটি রুপি। এই পর্যায়ে চলচ্চিত্রটির আয় ১০১.৪১ কোটি রুপি।
অজয় দেবগন অভিনীত অ্যাকশন ড্রামা ‘শিবায়’ মুক্তি পেয়েছে একইসঙ্গে। চলচ্চিত্রটি প্রথম দিকে কিছুটা পিছিয়ে পড়লেও মুক্তি পাওয়ার চতুর্থ তিন থেকেই সামলে নিয়ে অনেকটাই এগিয়েছে। প্রথম সপ্তাহে ফিল্মটির আয় ৭০.৪১ কোটি রুপি। দ্বিতীয় সপ্তাহান্তে ফিল্মটি আয় করেছে ১৭.০৯ কোটি রুপি। দ্বিতীয় সোমবার আর মঙ্গলবার ফিল্মটির আয় মোট ৩.৪ কোটি রুপি। তার মানে সর্বশেষ হিসেবে আয় ৯০.৯ কোটি রুপি। চলতি সপ্তাহে মুক্তি পাচ্ছে ‘রক অন টু’। সুতরাং এর আয় আরো কমে আসবে এবং শতকোটি ক্লাবের সদস্য হতে ফিল্মটিকে বেগ পেতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন