Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ জুন ২০২১, ০২ আষাঢ় ১৪২৮, ০৪ যিলক্বদ ১৪৪২ হিজরী

কাল বলিউডের ‘রক অন টু’ মুক্তি পাচ্ছে

প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

আগামীকাল বলিউডের দুটি ফিল্ম মুক্তি পাবে। এর মধ্যে ‘রক অন টু’ ফিল্মটি দীর্ঘ প্রত্যাশিত। অন্যটি হলোÑ ‘থার্টি মিনিটস’। ‘রক অন!!’ ফিল্মটি বাণিজ্যিক বিবেচনায় ব্যাপক সাফল্য না পেলেও এর ব্যাপক ভক্ত শ্রেণী সৃষ্টি হয়।
মিউজিকাল ড্রামা ‘রক অন টু’ মুক্তি পাচ্ছে এরোস ইন্টারন্যাশনাল এবং ‘এক্সেল এন্টারটেইনমেন্টের ব্যানারে। ২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘রক অন!!’ ফিল্মটির রিমেক চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন সুনীল এ. লুল্লা, ফারহান আখতার এবং রিতেশ সিদ্ধানি। ফারহান আখতারের পরিচালনায় অভিনয় করেছে পরিচালক স্বয়ং, অর্জুন রামপাল, শ্রদ্ধা কাপুর, প্রাচী দেসাই, পুরব কোহলি, শশাঙ্ক অরোরা এবং শাহানা গোস্বামী; প্রথম চলচ্চিত্রটি পরিচালনা করেছিলেন অভিষেক কাপুর আর নতুন পর্বে যোগ দিয়েছেন শ্রদ্ধা। চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন লয় মেন্ডোনসা, এহসান নুরানি এবং শঙ্কর মহাদেবন; এই তিনজনই প্রথম চলচ্চিত্রটির একই দায়িত্বে ছিলেন। রক ব্যান্ড ম্যাজিক আবার জাদু দেখাবার জন্য মিলিত হয়, পুরনোরা তো থাকছেই সঙ্গে যুক্ত হয় নতুন কয়েকজন অসাধারণ প্রতিভা আর তাদের প্রত্যেককেই নিজেদের মধ্যে বিরোধ আর প্রতিক‚লতার মোকাবেলা করতে হয়।
থ্রিলার ফিল্ম ‘থার্টি মিনিটস’ মুক্তি পাচ্ছে স্পেক্ট্রাল ইন্ডিয়া মিডিয়া ম্যানেজমেন্ট এবং বিগ কার্টেইন্স মিডিয়া প্রাইভেট লিমিটেডের ব্যানারে। যেসুদাশ বি.সি. চলচ্চিত্রটি পরিচালনা ও প্রযোজনা করেছেন। অভিনয় করেছেন হিতেন পেইন্টাল, হৃষিতা ভাট, হেমন্ত পাÐে, রানা জঙ বাহাদুর, মুকেশ ভাট এবং কনভারজিত পেইন্টাল। চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন অশোক শর্মা, নরেশ বিকাল, যশপাল মোনি এবং হারুন। সময়ানুবর্তিতার জন্য শৈশবে বাবার হাতে নির্যাতিত এক তরুণের বিচিত্র এক খেয়াল বাস্তবায়নের গল্প এটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাল বলিউডের ‘রক অন টু’ মুক্তি পাচ্ছে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ