Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

পাকিস্তান সফরে যাচ্ছেন না পররাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২২, ১২:১০ এএম

ইসলামী সহযোগিতা সংস্থার (ওআইসি) পররাষ্ট্রমন্ত্রীদের ৪৮তম বিশেষ বৈঠকে যোগ দিতে পাকিস্তান যাচ্ছেন না পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। তবে তার পরিবর্তে পাকিস্তানে যাচ্ছেন পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন। ওআইসি পররাষ্ট্রমন্ত্রীদের এই বিশেষ বৈঠক আগামী ২২ ও ২৩ মার্চ পাকিস্তানের ইসলামাবাদে অনুষ্ঠিত হবে। এতে যোগ দেওয়ার জন্য পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনকে আমন্ত্রণ জানিয়েছেন পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী শাহ মাখদুম কোরেশি।
এ বিষয়ে পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন সাংবাদিকদের বলেছেন, ওআইসির বৈঠকগুলোতে আমরা সব সময় যোগ দিই। আমি আগে বলেছিলাম, ‘যাব’। কিন্তু সম্প্রতি আমার একটু অসুখবিসুখ হওয়ায় ডাক্তার বলেছেন, বিশ্রাম নেন। আমরা এ বিষয়ে চিন্তাভাবনা করছি। পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্র জানায়, ওআইসির পররাষ্ট্রমন্ত্রীদের এই বৈঠকে পররাষ্ট্র মন্ত্রী না গেলেও পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেনের নেতৃত্বে বাংলাদেশ প্রতিনিধি দল পাকিস্তান সফরে যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তান সফরে যাচ্ছেন না পররাষ্ট্রমন্ত্রী
আরও পড়ুন