Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

দেশে ফিরছেন সাকিব! মা ও তিন সন্তান হাসপাতালে ভর্তি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২২, ৯:১৩ এএম

অলরাউন্ডার সাকিব আল হাসানের মা, ছেলে ও দুই মেয়ে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তাদের চিকিৎসা চলছে। জানা গেছে, সাকিবের ছেলে আইজাহ আল হাসান নিউমোনিয়া ও জ্বর নিয়ে একই হাসপাতালে ভর্তি সাকিবের দুই কন্যা ও ছেলে। এ ছাড়া সিএমএইচে ভর্তি ক্যান্সারে আক্রান্ত সাকিবের শাশুড়ি।

সাকিবের পারিবারিক সূত্রে জানা গেছে, সাকিবের শাশুড়ি ক্যান্সারে আক্রান্ত। তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসা দেওয়া হচ্ছে। সাকিবের মা হার্টের রোগী। রুটিন চিকিৎসা চললেও অবস্থা কিছুটা খারাপ হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। এখন আগের চেয়ে কিছুটা উন্নতি হলেও পুরোপুরি স্বাভাবিক হতে পারেননি।

সাকিব বর্তমানে জাতীয় দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকা সফরে রয়েছেন। এ অবস্থায় এখনই দেশে ফিরবেন কি না সেটি এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে মা আর তিন সন্তান যখন হাসপাতালে, তখন সাকিবের খেলা চালিয়া যাওয়া কঠিন!

এ বিষয়ে নির্বাচক হাবিবুল বাশার জানিয়েছেন, ‘সাকিব এখনো কোন সিদ্ধান্ত নেয়নি। সোমবার সকালে (বাংলাদেশ সময় দুপুর) ওখানকার অবস্থা বুঝে সাকিব সিদ্ধান্ত নেবে। ঢাকায় নিয়মিত খবর রাখছে। দেশে ফিরবে কিনা সেই সিদ্ধান্ত নেবে ঢাকার পরিস্থিতির উপর। যদি প্রয়োজন অনুভব করে তাহলে ফিরে যাবে। পারিবারিক জরু‌রি প্রয়োজনে বিসিবি সব সময়ই সব ক্রিকেটারের পাশে থাকে। ওখানে কতোটুকু রিকোভার করে সেটা জানবে, এরপর সিদ্ধান্ত নেবে।’

সাকিবের স্ত্রী-সন্তান অবশ্য বাংলাদেশে থাকেন না। ছুটিতে ঘুরতে এসেছেন তারা। আলাইনা হাসান অব্রি এর আগে দেশে আসলেও বাকি দুই সন্তান এবারই প্রথম এসেছে বাংলাদেশে। গত ফেব্রুয়ারিতে শেষ হওয়া বিপিএলের সময় দেশে আসেন সাকিবের স্ত্রী-সন্তানরা।

 



 

Show all comments
  • Abu Sayed ২১ মার্চ, ২০২২, ১১:৩৫ এএম says : 0
    সুস্থতা কামনা করি আল্লাহর কাছে
    Total Reply(0) Reply
  • Saidur Rahman ২১ মার্চ, ২০২২, ১১:৩৫ এএম says : 0
    Off course you should come back. Because family is first.
    Total Reply(0) Reply
  • Anisul Islam ২১ মার্চ, ২০২২, ১১:৩৩ এএম says : 0
    ফি আমানিল্লাহ। আল্লাহ রাব্বুল আলামিন সকলকে সুস্থ করে দিন।
    Total Reply(0) Reply
  • Zakaria Razu ২১ মার্চ, ২০২২, ১১:৩৪ এএম says : 0
    ফিরে আয় ভাই। এরাই আপন সংকটময় মুহূর্তে
    Total Reply(0) Reply
  • Nasir Uddin ২১ মার্চ, ২০২২, ১১:৩৬ এএম says : 0
    এসময় পরিবারের পাশে থাকা উচিত কিন্তু শচীন টেন্ডুলকার তার বাবার মৃত্যুর দিনেও সেঞ্চুরি করেছিলেন।
    Total Reply(0) Reply
  • md abdur razzak ২১ মার্চ, ২০২২, ১১:৫৪ পিএম says : 0
    অবশ্যই, দেশে আসা উচিত।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাসপাতাল


আরও
আরও পড়ুন