Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪
শিরোনাম

টেলিপ্যাবের নতুন সভাপতি মনোয়ার পাঠান, সাধারণ সম্পাদক সাজু মুনতাসির

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২২, ১০:০২ এএম

টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টেলিপ্যাব)–এর সভাপতি নির্বাচিত হয়েছেন মনোয়ার পাঠান। একই প্যানেলের সাজু মুনতাসির টানা দ্বিতীয়বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তারা দুজন হারিয়েছেন সভাপতি পদে রোকেয়া প্রাচী ও সাধারণ সম্পাদক পদে সাজ্জাদ হোসেন দোদুলকে। টেলিপ্যাব নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার কামাল বায়েজিদ এ তথ্য নিশ্চিত করেছেন।

শনিবার (১৯ মার্চ উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয় টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (টেলিপ্যাব) এর ২০২২-২০২৪ মেয়াদের নির্বাচন। সকাল থেকে শুরু হয়ে ভোট গ্রহণ বিকেল ৫টা পর্যন্ত চলে। ২৩৯ জন ভোটারের মধ্যে ভোট দিয়েছেন ২৩২ জন। ভোট গ্রহণের প্রায় ২৪ ঘণ্টা পর শেষ হয় ভোট গণনা।

প্রধান নির্বাচন কমিশনার কামাল বায়োজিদ বলেন, ‘বেশ কিছু কারণে ব্যালটের সমস্যা হয়েছিল। তাই আমরা ধীরে ও নিখুঁতভাবে গণনা করতে চেয়েছিলাম। এ কারণে একটু দেরি হলো।’

টেলিপ্যাব এবারের নির্বাচনে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করেছে। যার একটি প্যানেলের নেতৃত্বে ছিলেন সভাপতি পদে মনোয়ার পাঠান এবং সাধারন সম্পাদক পদে সাজু মুনতাসির। আরেক প্যানেলে সভাপতি পদে প্রার্থী হয়েছেন অভিনেত্রী রোকেয়া প্রাচী আর সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন নির্মাতা সাজ্জাদ হোসেন দোদুল।

সভাপতি ও সাধারণ সম্পাদক পদ বাদে বাকি পদে কারা নির্বাচিত হয়েছেন তা এখনো আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়নি। তবে নিশ্চিত হওয়া গেছে মনোয়ার পাঠান ও সাজ্য মুনতাসীরের সমমনা প্যানেল থেকে ২৭ জনের মধ্যে ২২ জন জয়ী হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন