Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

পুকুর থেকে বৃদ্ধার লাশ উদ্ধার

মির্জাগঞ্জ(পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২২, ১:১৮ পিএম

পটুয়াখালীর মির্জাগঞ্জে  পুকুর থেকে সাবিত্রী রানী (৭০) নামের এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২১ মার্চ) সকাল সাড়ে ৯ টায় উপজেলার মজিদবাড়িয়া ইউনিয়নের বাসন্ডা গ্রামের হোসেন হাওলাদারের বাড়ির পুকুর থেকে লাশ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মৃত সাবিত্রী রানী একই গ্রামের মৃত রাখাল চন্দ্র হাওলাদারের স্ত্রী। 
মৃত্যের বড় ছেলে দুলাল চন্দ্র হাওলাদার জানান, আমার মা দীর্ঘদিন যাবত মানসিক ভারসাম্যহীন। গতকাল (রবিবার) রাত সাড়ে ৯ টার দিকে মা সহ আমরা সবাই রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ি। রাতে কখন মা উঠে চলে গেছে তা আলাপ পাইনি। সকালে ঘুম থেকে উঠে মাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে পাশে পাশের বাড়ির কবির হাওলাদার এসে বলে তোমার মা আমাদের পুকুরে পড়ে আছে। 
কবির হাওলাদারের স্ত্রী মাজেদা বেগম জানান, সকাল সাড়ে ৬ টার দিকে হাঁস-মুরগির খাবারের পট পরিষ্কারের জন্য পুকুরের ঘাটে গেলে পুকুরের পাড়ের একটি কাটা গাছের শিকড়রে ভিতরে তাকে দেখতে পাই।ভয় পেয়ে চিৎকার দিলে বাড়ির লোকজন এগিয়ে আসে। 
স্থানীয়রা জানান, সে মানসিক ভারসাম্যহীন ছিল। গতকাল রাতে বাড়ির পাশে একটি ওরস অনুষ্ঠানের একটি দোকানের পাশে তাকে দেখেছিল। সকালে ওই বাড়ির লোকজনের ডাকা-ডাকি শুনে পুকুরে লাশ দেখতে পেয়ে তারা পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।
মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন তালুকদার বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন