Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

গাজীপুরে স্ত্রী সন্তানকে কুপিয়ে হত্যা

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২২, ২:৩৬ পিএম

গাজীপুর মফিজ উদ্দিন নামে এক রিকশা চালক তার স্ত্রী সন্তানকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছে। হত্যার পর লাশ দুটি ঘরে রেখে তালা দিয়ে সে পালিয়ে যায়।

রবিবার রাতে গাজীপুর মহানগরের বোর্ড বাজারের পূর্ব কলমেশ্বর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রহিমা (৩৮) ও তার ছেলে রোকন (১৭)। পুলিশ জানায়, রবিবার রাত ১টার দিকে বোড বাজারের কলমেশর এলাকার নাছিরের বাড়ির ভাড়াটিয়া রিকশা চালক মফিজ উদ্দিন (৫৫) নিজ ঘরে স্ত্রী ও ছেলেকে কুপিয়ে হত্যা করে ঘরে তালা দিয়ে পালিয়ে যায়। মফিজ উদ্দিন টাঙাইল জেলার মধুপুর এলাকার মৃত আজহার আলীর ছেলে।

নিহত রহিমার স্বজনরা জানান, কয়েকদিন ধরে রাতে কথা কাটাকাটি করতেন তারা। বিভিন্ন সময় স্ত্রী-সন্তানকে মারধর করতেন মফিজ। রবিবার সন্ধ্যা ৭টার দিকে বাসায় আসেন মফিজ উদ্দিন । পরে সবাই ঘুমিয়ে পড়লে রাত ১টার দিকে স্ত্রীকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেন মফিজ। পরে বড় ছেলে রোকন (১৭) ঘুম থেকে উঠলে তাকেও কুপিয়ে হত্যা করেন। স্ত্রী ও সন্তানকে হত্যার পর ঘরে তালা দিয়ে পালিয়ে যান মফিজ উদ্দিন। গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইসমাইল হোসেন জানান, ঘটনাস্থল থেকে দুজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘাতক মফিজকে গ্রেফতারের জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ