Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষ আহত ৫

প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বাঁশখালী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের বাঁশখালীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষে অন্তত পাঁচজন আহত হয়েছেন।
উপজেলার বৈলছড়ি ইউনিয়নের চেচুরিয়া বাজার এলাকায় গতকাল শনিবার গভীর রাতে এ সংঘর্ষ হয়।
আহতদের মধ্যে শাহজাহান (২৫), মো. মহসীন (১৮) ও মো. মফিজের (৩৫) নাম জানা গেছে।
স্থানীয়রা জানান, শনিবার বিকেলে বৈলছড়ি এলাকায় যুবলীগের সমাবেশ ছিল। সেখানে স্থানীয় সংসদ সদস্য মোস্তাফিজুর রহমানকে সংবর্ধনা দেওয়া হয়। সমাবেশ শেষে চেচুরিয়া বাজারের হাবিবের দোকান এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সমর্থকদের মধ্যে সংঘর্ষের সূত্রপাত হয়। এ সময় উভয় পক্ষ ধারালো অস্ত্র নিয়ে একে অপরের ওপর হামলা চালায়। বেশ কয়েক রাউন্ড গুলির শব্দও পাওয়া যায়।
বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন চক্রবর্তী জানান, এলাকার একটি সমাবেশকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। তিনজনকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক জাহাঙ্গীর জানান, বাঁশখালীতে সংঘর্ষে আহত দু’জনকে রাতে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দু’জনই গুলিবিদ্ধ হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ