Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

সড়ক দুর্ঘটনায় বন্ধুসহ অভিনেত্রীর মর্মান্তিক মৃত্যু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২২, ৪:৪৭ পিএম

সড়ক দুর্ঘটনায় মারা গেছেন ভারতের দক্ষিণী অভিনেত্রী ডলি ডি ক্রুজ। যিনি গায়ত্রী নামেই পরিচিত। মাত্র ২৬ বছর বয়সে তার জীবনের ইতি ঘটল। টিনএজারদের মধ্যে তিনি ছিলেন বেশ জনপ্রিয়। এই খবরে শোক নেমে এসেছে ডলির অনুরাগী মহলে। এত কম বয়সে এত মর্মান্তিক মৃত্যু, কিছুতেই যেন মেনে নিতে পারছেন না তারা।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, হলি উদযাপনের পর বন্ধু রাঠোরের সঙ্গে শুক্রবার (১৮ মার্চ) রাতে বাড়ি ফিরছিলেন ডলি ডিক্রুজ। তার বন্ধু রাঠোর গাড়ি চালাচ্ছিলেন। নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক ডিভাইডারে আঘাত হানে গাড়ি। ঘটনাস্থলেই নিহত হন চিত্রনায়িকা আর রাঠোরকে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। পরে তিনিও মারা যান।

এ ছাড়া এ দুর্ঘটনায় ৩৮ বছর বয়সি এক পথচারী নারী মারা গেছেন বলে জানা গেছে। ডলি ডিক্রুজের মৃত্যুতে তেলেগু সিনে-অঙ্গনে নেমে এসেছে শোক। শোকাহত তার ভক্তরাও। সামাজিক যোগাযোগমাধ্যমে শোক প্রকাশ করছেন তারা।

জানা গেছে, ডলি ইউটিউবার হিসেবে ক্যারিয়ার শুরু করেন। ধীরে ধীরে তিনি ডিজিটাল দুনিয়ায় জনপ্রিয় হয়ে ওঠেন। সেই জনপ্রিয়তার জেরে তিনি সুযোগ পান অভিনয়ে। বেশকিছু ওয়েব সিরিজ ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন। সম্প্রতি ‘ম্যাডাম স্যার ম্যাডাম আন্থে’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি।

সূত্র: ইন্ডিয়া টুডে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মর্মান্তিক মৃত্যু


আরও
আরও পড়ুন