Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

নিখোঁজের একদিন পর পটুয়াখালী সরকারি কলেজের সাবেক অধ্যাপক মনোয়ারা বেগমের মৃতদেহ উদ্ধার

পটুয়াখালী জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২২, ৫:৩৬ পিএম

নিখোঁজের একদিন পর পটুয়াখালী সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যাপক মনোয়ারা বেগমের (৭০) মৃতদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার রাত ১০ টার দিকে সদর উপজেলার ইউবিাড়িয়া এলাকার কচা নদীতে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ ও তার পরিবারের সদস্যরা। তিনি ১৯ মার্চ বিকেল থেকে নিখোঁজ ছিলেন।

তিনি পটুয়াখালী সরকারি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের অবসরপ্রাপ্ত বিভাগীয় প্রধান ছিলেন। তিনি স্বামী ও এক পুত্র রেখে গেছেন।

মনোয়ারা বেগমের স্বামী পটুয়াখালী একেএম কলেজের শিক্ষক ইসহাক মোল্লা জানান, তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিক রোগে ভুগছিলেন এবং প্রতিদিন তিনি প্রতিদিন হাঁটতে বের হন। প্রতিদিনের মত ১৯ মার্চ বিকেল ৫ টার দিকে তিনি শহরের সবুজবাগ এলাকার নিজ বাসা থেকে হাঠতে বের হয়ে আর ফেরেননি। পরিবারের পক্ষ থেকে বিভিন্ন স্থানে খুজেই তাকে পাওয়া যায়নি। রবিবার রাতে খবর পেয়ে কচা নদীতে গিয়ে তার মরদেহ পাওয়া যায়।

বিষয়টি নিশ্চিত করে পটুয়াখালী থানার ওসি মনিরুজ্জামান জানান, স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে সরকারি কলেজের অবসরপ্রাপ্ত ওই অধ্যাপকের মরদেহ উদ্ধার করে আজ সোমবার সকালে ময়না তদন্তের জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকেও কোন অভিযোগ করা হয়নি। ময়না তদেন্তর রিপোর্ট পওয়া সাপেক্ষে এ বিষয়ে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ