Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

পিরোজপুরে ২টি বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত - ২

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২২, ৬:০৭ পিএম

পিরোজপুরে টুঙ্গিপাড়া এক্সপ্রেস পরিবহনের দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে বাসের ড্রাইভার ও হেলপারসহ ২জন আহত হয়েছে। মারাত্মক আহত একজনকে খুলনায় প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনায় দুটি বাসের সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে যায়।

সোমবার (২১ মার্চ) দুপুরে পিরোজপুর-নাজিরপুর-গোপালগঞ্জ সড়কের মির্ঘার গোল নামক স্থানে এ ঘটনা ঘটে। ঢাকা থেকে পিরোজপুরগামী এবং পিরোজপুর থেকে ঢাকাগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেসের ২টি বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঢাকাগামী বাসের ড্রাইভার নেছার উদ্দিন (৫৫), পিরোজপুরগামী বাসযাত্রী নাঈম (২৫) আহত হয়। আহতদের মধ্যে ড্রাইভার নেছার উদ্দিনকে খুলনা মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক। আহত বাসযাত্রী নাঈমকে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও রেডক্রিসেন্ট এর কর্মীরা ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে।

পিরোজপুর সদর থানার ওসি আ. জ. মোঃ মাসুদুজ্জামান জানান, দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিরোজপুর

২৩ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন