Inqilab Logo

ঢাকা, সোমবার ২০ মে ২০১৯, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৪ রমজান ১৪৪০ হিজরী।

বেতন-ভাতা বৃদ্ধির দাবিতে প্রেসক্লাবের সামনে গ্রাম পুলিশের মানববন্ধন

প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাঁচার মতো বেতন, রেশন ও ঝুঁকি ভাতা বৃদ্ধির দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে গ্রাম পুলিশ। গতকাল বুধবার সকাল ১১টায় পেসক্লাবের সামনে গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়ন এ সমাবেশের আয়োজন করে। গ্রাম পুলিশের বিপুল সংখ্যক সদস্য মানববন্ধনে শরিক হন। মানববন্ধন ও সমাবেশের উদ্বোধন করেন বাংলাদেশ গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়নের অন্যতম উপদেষ্টা ও ঢাকা বিশ্ববিদ্যালয় এলামনাই নিউজ এর সম্পাদক আলী নিয়ামত। তাদের দাবির সাথে অনেক মন্ত্রীর সমর্থনের কথা উল্লেখ করে নিয়ামত আলী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার মুক্তিযুদ্ধ ও একুশের চেতনার সরকার, আমাদেরই সরকার। গ্রাম পুলিশের দাবি আদায়ে প্রয়োজনে প্রধানমন্ত্রীর কাছেই যাব।’
সমাজের তৃণমূল পর্যায়ে গ্রাম পুলিশের সফলতার কথা উল্লেখ করে তিনি বলেন, ‘গ্রাম পুলিশরাই পারে প্রতিটি গ্রামকে মাদক ও জঙ্গিমুক্ত করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে।’ মানববন্ধনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান সমন্বয়কারী, বাংলাদেশ উন্নয়ন সাংবাদিক ফোরামের মহাসচিব শাহজাহান কবির জহির, সাধারন সম্পাদক কমান্ডার মোস্তফা কামাল, সভাপতি বাবু ভবেন্দ্র নাথ বিশ্বাস, শ্রমিক নেতা সাইফুল ইসলাম রতন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন