Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

রাজশাহীতে ম্যানুয়াল পদ্ধতিতে ট্রেনের টিকেট বিক্রি, দুর্ভোগে যাত্রীরা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২২, ৬:৫৬ পিএম

রাজশাহী রেলওয়ে স্টেশনে অনলাইনে টিকিট বিক্রি প্রতিষ্ঠানের পরিবর্তন হয়েছে। ২৬ মার্চ থেকে নতুন একটি প্রতিষ্ঠান দায়িত্ব নেবে। এ কারণে ২১মার্চ থেকে আগামী শনিবার ২৬মার্চ পর্যন্ত যাত্রীদের হাতে লেখা টিকিট দিচ্ছে কর্তৃপক্ষ। এ প্রক্রিয়ায় প্রথম দিনই দুর্ভোগের শিকার হয়েছেন যাত্রীরা। সোমবার বেলা ১১টার দিকে স্টেশনে যাত্রীরা টিকিটের জন্য লম্বা লাইনে দাঁড়িয়ে ছিলেন।

টিকিট প্রত্যাশীরা অভিযোগ করেন, কাউন্টারে বুকিং সহকারীরা ধীরগতিতে কাজ করছেন। ফলে টিকিট পেতে সময় বেশি লাগছে। ট্রেনের টিকটি পেতে পেতে হয়তো ট্রেন ছেড়ে যাবে এমন আশঙ্কা প্রকাশ করেন তারা। ট্রেনের সময় নির্ধারণ করে পর্যায়ক্রমে ও সব ট্রেনের টিকিট আগেরদিন প্রদান করা হলে ভোগান্তি কিছুটা কমবে দাবি করেন টিকিট প্রত্যাশীরা।

স্টেশন ম্যানেজার আব্দুল করিম বলেন, ম্যানুয়াল পদ্ধতিতে হাতে লিখে টিকিট প্রদানের কারণে কিছুটা সময় বেশি লাগছে ফলে বিড়ম্বনার শিকার হতে হচ্ছে যাত্রীদের। তবে আমরা যাত্রীদের ভোগান্তি কমানোর শতভাগ চেষ্টা করছি । তিনি বলেন, নতুন প্রতিষ্ঠান দায়িত্ব নেবে যার কারণে এই পাঁচদিন কিছুটা বিড়ম্বনা হবে এজন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী

৪ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ