Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

অসামাজিক কার্যকলাপের দায়ে ৩ জনকে কারাদন্ড, ৭ জনকে জরিমানা

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২২, ৯:১০ পিএম

ফরিদপুর শহরের আবাসিক হোটেল রয়েল প্যালেসে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা কালে ১০ জন আটক হয়। এর মধ্যে হোটেলে অসামাজিক কার্যকলাপের অপরাধে ৩ ব্যক্তিকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়। এছাড়া ৭ ব্যক্তিকে ৪২ হাজার টাকা জরিমানা করা হয়।

সোমবার (২১ মার্চ) শহরের হাজি শরীয়তুল্লাহ বাজারে অবস্থিত আবাসিক হোটেল রয়েল প্যালেসে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আছাদুর রহমান। এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট মুজিবুল ইসলাম ও দিপজন মিত্র উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আছাদুর রহমান গণমাধ্যম কে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের আবাসিক হোটেলে রয়েল প্যালেসে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে অসামাজিক কার্যকলাপের অপরাধে এক ব্যক্তিকে ৬মাসের বিনাশ্রম কারাদন্ড ও দুই ব্যক্তিকে ৩ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

তিনি আরো জানান, এছাড়া ৭ ব্যক্তিকে ৪২ হাজার টাকা জরিমানা করা হয়। দন্ডবিধির ১৮৬০ সালের ২৯৪ ধারায় কারাদন্ড ও জরিমানা করা হয়। শহরের আবাসিক হোটেলগুলোতে অসামাজিক কার্যকলাপ বন্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ