Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৩ অগ্রহায়ণ ১৪২৫, ০৮ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

রাজধানীতে অলিম্পিয়াসহ ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীতে পৃথক অভিযানে অলিম্পিয়াসহ চারটি প্রতিষ্ঠানকে ৮০ হাজার টাকা জরিমানা করেছে এপিবিএন। অপরদিকে ডাকাতির চেষ্টাকালে ৩ জন এবং ফেন্সিডিলসহ একজনকে গ্রেফতার করেছে পুলিশ।
এপিবিএন-৫ এর অপারেশন্স অফিসার এসি মো. সাইদুর রহমান রুবেল জানান, গতকাল বুধবার দুপুরে রামপুরার ডিআইটি রোডে অলিম্পিয়া বেকারি এন্ড কনফেকশনারীতে খাবার পণ্যের মোড়কের গায়ে মূল্য, উৎপাদন এবং মেয়াদ উত্তীর্ণের তারিখ লিপিবদ্ধ না থাকায় প্রতিষ্ঠানের ব্যবস্থাপক ইয়াসিনকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। একই অপরাধে দিল স্বাদ ফুডস-এর ব্যবস্থাপক সুমনকে ১০ হাজার টাকা এবং ফুলকলি সুইটস্ এন্ড পিওর ফুড-এর ব্যবস্থাপক আকতার হোসেনকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক রজবী নাহার রজনী এসময় উপস্থিত ছিলেন।
অপরদিকে ওয়ারীর র‌্যাংকিন স্ট্রিটে বিগ বাজার সুপার সপকে বিএসটিআই অনুমোদনহীন বিভিন্ন পণ্য বিক্রি করায় ব্যবস্থাপক মুরাদ হোসেনকে ৫০ হাজার টাকা জরিমানা করেন ঢাকা জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শিবলী সাদিক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ