Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

ফুলপুর পৌর বিএনপি নেতা সোহেলের বহিষ্কারাদেশ প্রত্যাহার

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২২, ৭:৫৯ এএম

ময়মনসিংহের ফুলপুরে বিগত পৌর নির্বাচনে বিএনপি দলীয় প্রার্থীর বিরুদ্ধে নির্বাচন করে দল থেকে বহিষ্কার হওয়া পৌরসভা বিএনপি'র সাবেক সদস্য মোঃ রকিবুল হাসান সোহেলের বহিষ্কারাদেশ প্রত্যাহার করেছে কেন্দ্রীয় কমিটি। সোমবার (২১ মার্চ) বিএনপির কেন্দ্রীয় সহ দপ্তর সম্পাদক বেলাল আহমেদ সাক্ষরিত গণমাধ্যমে প্রদত্ত এক প্রেস বিজ্ঞপ্তি সুত্রে এ খবর জানা যায়। প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয় দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজে লিপ্ত থাকায় ফুলপুর পৌর বিএনপি'র সাবেক সদস্য মোঃ রকিবুল হাসান (সোহেল)কে বিএনপি'র প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিস্কার করা হয়েছিল। নির্দেশক্রমে সেই বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে।

উল্লেখ, বিগত ফুলপুর পৌরসভা নির্বাচনে বিএনপি'র সদস্য মোঃ রকিবুল হাসান সোহেল মেয়র পদে বিদ্রোহী প্রার্থী হয়ে নারিকেল গাছ প্রতীক নিয়ে দলীয় প্রার্থী মোঃ আমিনুল হকের ধানের শীষের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বীতা করায় ৪ ফেব্রুয়ারী'২১ দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজে লিপ্ত থাকার সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে দল থেকে বহিস্কার করা হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বহিষ্কারাদেশ প্রত্যাহার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ