Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

মেহজাবীনের অভিনয়ে মুগ্ধ শবনম ফারিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২২, ১০:০৬ এএম

ছোটপর্দার সবচেয়ে জনপ্রিয় তারকা অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। নাটক ও মডেলিংয়ে তার অভিনয়ের জুড়ি নেই। চমকপ্রদ সব নাটক দিয়ে তৈরি করেছেন অসংখ্য ভক্ত। এমনকি শোবিজ জগতের অনেকেও মেহজাবীনের বড় ফ্যান। তারই নতুন নজির দেখালেন ছোটপর্দার আরেক অভিনেত্রী শবনম ফারিয়া। মেহজাবীনের প্রতি মুগ্ধতা প্রকাশ করেছেন তিনি।

মেহজাবীনের অভিনয় শবনম ফারিয়াকে এতোটাই মুগ্ধ করেছে যে, তার বিপরীতে নিজের জন্য ভোট চাওয়াকেও বেমানান বলে জানালেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে শবনাম ফারিয়া লিখেছেন, ‘‘মেহজাবীন অভিনীত ‘চিরকাল আজ’ নাটকটি দেখার পর, আমি নিজের জন্য কারও কাছেই ভোট চাইতে পারি না! এমন অসাধারণ কাজের জন্য তিনি সমস্ত পুরস্কার ও প্রশংসা পাওয়ার যোগ্য।’’

উল্লেখ্য, সম্প্রতি প্রকাশ হয়েছে মেরিল-প্রথম আলো পুরস্কারের মনোনয়ন তালিকা। সেখানে ৫টি নাটকের জন্য সেরা টিভি অভিনেত্রী ক্যাটাগরিতে মনোনীত হয়েছেন মেহজাবীন চৌধুরী। এগুলো হলো ভিকি জাহেদ পরিচালিত ‘চিরকাল আজ’, ‘পুনর্জন্ম’, ‘ভুলজন্ম’, কাজল আরেফিন অমি পরিচালিত ‘ভাইরাল গার্ল’ ও মাহমুদুর রহমান হিমি পরিচালিত ‘আলো’

অন্যদিকে ‘ব্রাদার অ্যান্ড সিস্টার’ নাটকের জন্য শবনম ফারিয়াও একই ক্যাটাগরিতে মনোনয়ন পেয়েছেন। কিন্তু মেহজাবীনের অভিনয় দেখে তার বিপরীতে নিজের জন্য ভোট চাওয়াকে বেমানান মনে করছেন শবনম ফারিয়া। আর সেটি তিনি প্রকাশ্যেই শেয়ার করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিভি নাটক


আরও
আরও পড়ুন