Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ঈশ্বরগঞ্জে আট দোকান ও বিদ্যুতের সাব স্টেশনে দুর্ধর্ষ চুরি!

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২২, ২:৫৩ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে আট দোকান ও বিদ্যুতের সাব স্টেশনে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। সোমবার রাতে ওই চুরির ঘটনাটি ঘটে। এসময় চোরচক্রটি আট দোকান থেকে মালামালসহ প্রায় ৫০ হাজার টাকা ও বিদ্যুতের সাব স্টেশন থেকে প্রায় ১লাখ টাকার তার নিয়ে যায়।

জানা যায়, উপজেলার জাটিয়া ইউনিয়নের ঘাগড়াপাড়া মোড়ে দোকান মালিকরা প্রতিদিনের নেয় সোমবার রাতে বেচা-কেনা শেষে দোকান বন্ধ করে বাড়িতে চলে যায়। এমন সময় একটি চোরচক্র দোকানের শাটার ভেঙে জননী স্টোরের মালিক কাজী তোবারক হোসেনের ক্যাশবাক্স ভেঙ্গে নগদ ১২হাজার টাকা ও ৪টি লোডের মোবাইল ভজল বাবুর সারের দোকান থেকে নগদ ৩২ হাজার টাকা, ডাঃ আব্দুল কুদ্দুছ'র দোকান থেকে নগদ ২ হাজার টাকা, আফজালের দোকান থেকে নগদ ১হাজার টাকা ও সাদ্দামের দোকান থেকে প্রায় ২হাজার টাকা চুরি করে নিয়ে যায়। বিষয়টি নিয়ে এলাকার ব্যবসায়ীরা আতঙ্কে রয়েছে বলে জানান।

অপরদিকে ঈশ্বরগঞ্জ সদর ইউনিয়নের আশ্রবপুর গ্রামের ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে উপস্থিত পল্লী বিদ্যুতের সাব স্টেশনে সোমবার গভীর রাতে চুরির ঘটনা ঘটে। এসময় চোর চক্রটি প্রায় এক লাখ টাকার তার চুরি করে নিয়ে যায়। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মালামাল নিরাপত্তার ব্যবস্থা করে। তবে এত বড় একটি স্টেশনে কোটি টাকার মালামালের নিরাপত্তার জন্য কোন পাহারাদার না থাকায় স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করেন। তাদের দাবি যদি এমন একটি বড় স্টেশনে কোন নিরাপত্তা কর্মী না থাকে তাহলে আরো বড় ধরনের চুরির ঘটনা ঘটতে পারে।

স্টেশনে দায়িত্বে থাকা লাইনম্যান তারা মিয়া বলেন, আনুমানিক রাত তিনটার দিকে চোর চক্রটি স্টেশনের বাউন্ডারি টপকিয়ে ভিতরে প্রবেশ করে প্রায় এক লাখ টাকার তার কেটে নিয়ে যায়। যদি স্টেশনে নিরাপত্তা কর্মী থাকতো তাহলে চুরির ঘটনাটি নাও ঘটতে পারতো। এসময় তিনি স্টেশনের মালামালের নিরাপত্তার জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট দ্রুত নিরাপত্তা কর্মী নিয়োগের দাবি জানান।

এবিষয়ে ঈশ্বরগঞ্জ পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম অনিতা বর্ধণ বলেন সাব স্টেশনে হঠাৎ করে চুরির ঘটনাটি নিয়ে খুবই উদ্বেগ উৎকণ্ঠায় রয়েছি। সেখানে নিরাপত্তা কর্মী না থাকায় উর্ধ্বতন কতৃপক্ষকে জানানো হয়েছে। আশাকরি খুব দ্রুতই ব্যবস্থা হয়ে যাবে।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পুলিশ পাঠানো হয়েছে। চোরদের শনাক্ত করে আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ