Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

রাজশাহীতে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য এবং নির্মাণ সামগ্রীর মূল্য বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২২, ৬:৫৫ পিএম

‘দাম কমাও, জীবন বাঁচাও’ শ্লোগান নিয়ে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশের (ইনসাব) রাজশাহী জেলা শাখা মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে। মঙ্গলবার সকালে রাজশাহী মহানগরীর গনকপাড়ায় নিত্যপ্রয়োজনীয় দ্রব্য এবং নির্মাণ সামগ্রীর মূল্য বৃদ্ধির প্রতিবাদে এই কর্মসূচির আয়োজন করা হয়।

এতে সমাবেশে সভাপতিত্ব করেন ইনসাবের রাজশাহী জেলা কমিটির সভাপতি নবাব আলী। প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ইনসাবের কেন্দ্রীয় কমিটির সভাপতি রবিউল ইসলাম রবি।

বক্তারা বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতির ফলে সাধারণ খেটে খাওয়া মানুষগুলো অত্যন্ত কষ্টে আছে। আর নির্মাণ সামগ্রীর মূল্যবৃদ্ধিতে ভবন নির্মাণে অনেকটাই স্থবিরতা দেখা দিয়েছে। ফলে নির্মাণ শ্রমিকরা বেকার হয়ে পড়ছে। এই অবস্থা থেকে উত্তরণের জন্য অনতিবিলম্বে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের এবং নির্মাণ সামগ্রীর মূল্য কমানোর জন্য দাবি জানান তারা।

ইনসাবের রাজশাহী জেলা শাখার কার্যকরী সভাপতি আজিজুল হক বাঙ্গালীর সঞ্চালনায় সমাবেশে উপস্থিত ছিলেন- সহ-সভাপতি নাসির আলী, সাহেব আলী ও কাউসার আলী লাপা; সাধারণ সম্পাদক হুমায়ন রেজা জেনু, যুগ্ম সাধারণ সম্পাদক কাজিম আলী ও আফজাল হোসেন, সাংগঠনিক সম্পাদক হারুনার রশিদ, সহ-সাংগঠনিক সম্পাদক কবীর হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী

৪ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ