Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬, ২১ শাওয়াল ১৪৪০ হিজরী।

আশুলিয়ায় নারী কনস্টেবলের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : ঢাকার আশুলিয়া থানার এক নারী কনস্টেবল গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে তার প্রেমিক কনস্টেবল জিয়াকে আটকে অভিযান চালাচ্ছে পুলিশ।
বুধবার বিকেলে বাইপাইল এলাকার থানা সংলগ্ন আহাদ আলীর বাড়ীর ৫ম তলা ভবনের একটি কক্ষ থেকে পুলিশ ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে লাশটি উদ্ধার করে।
নিহত সাবিনা ইয়াসমিন (২৫) মানিকগঞ্জ জেলার হরিরামপুর থানাধীন সাপানীয়া গ্রামের হজরত আলীর হজ্জা মিয়ার মেয়ে। তিনি গত ৫ বছর আগে বাংলাদেশ পুলিশে যোগদান করেন।
আশুলিয়া থানার পরিদর্শক (ওসি) মহসিনুল কাদির বলেন, গত ২৯ জানুয়ারি আশুলিয়া থানায় যোগদান করেন সাবিনা।
বুধবার সকালে সে থানায় ডিউটিতে এসেছিল। পরে দুপুরে জানতে পারি ফ্যানের সাথে গলায় ওড়না পেচিয়ে ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে সাবিনা।
বিকেল সোয়া ৪টায় দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট বিক্শা চন্দ্র বিশ^াসের উপস্থিতিতে লাশটি ওই কক্ষ হতে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ।
ওসি আরো বলেন, পুলিশ সাবিনার কক্ষ তল্লাশী করে একটি ডায়েরি উদ্ধার করেছে । সেখানে কনস্টেবল জিয়ার কথা উল্লেখ রয়েছে। তবে পুলিশ তদন্তের সার্থে কি লেখা আছে তা প্রকাশ করছে না। এটি হত্যা না আত্মহত্যা তাও নিশ্চিত করে বলেতে পারেন নি ওসি।
নাম প্রকাশে অনিচ্ছুক এক পুলিশ কর্মকর্তা জানান, ওই ঘর থেকে মদের বোতল ও কনডম উদ্ধার করেছে পুলিশ। তার ধারণা রাতে জিয়া ও সাবিনা এক সাথেই থাকতো।
ওসি বলেন, পুলিশ কনস্টেবল জিয়াকে অটকের চেষ্টা চলছে। আটকের পরই জানা যাবে মূল ঘটনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন