Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪
শিরোনাম

টিআরএনবির সভাপতি রাশেদ সাধারণ সম্পাদক রবিন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২২, ৮:৪১ পিএম

দেশের টেলিযোগাযোগ ও প্রযুক্তি বিটে কর্মরত সাংবাদিকদের সংগঠন টেলিকম অ্যান্ড টেকনোলজি রিপোর্টার্স নেটওয়ার্ক বাংলাদেশের (টিআরএনবি) নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে দৈনিক সমকালের বিশেষ প্রতিনিধি রাশেদ মেহেদী সভাপতি ও যমুনা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার এস এম মাসুদুজ্জামান রবিন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

গতকাল মঙ্গলবার রাতে সংগঠনটির বার্ষিক সাধারণ সভা ও নির্বাচনে নতুন কমিটির সদস্যরা নির্বাচিত হন। এই কমিটি ২০২৪ সালের মার্চ পর্যন্ত দায়িত্ব পালন করবেন। সাত সদস্যের কমিটিতে কোষাধ্যক্ষ পদে দৈনিক ইনকিলাবের চিফ রিপোর্টার ফারুক হোসাইন এবং সাংগঠনিক সম্পাদক পদে টেকশহরের নির্বাহী সম্পাদক আল-আমীন দেওয়ান নির্বাচিত হয়েছেন ।

এছাড়া কার্যনির্বাহী সদস্য হয়েছেন দৈনিক ইত্তেফাকের সিনিয়র রিপোর্টার সমীর কুমার দে, চ্যানেল আইয়ের বিশেষ প্রতিনিধি পান্থ রহমান ও বাসসের সিনিয়র রিপোর্টার মাজহারুল আনোয়ার খান শিপু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ