Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বিসিসিআইকে এক হাত নিলেন শাস্ত্রী

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২২, ১২:০১ এএম

আইপিএলের শুরু থেকেই ধারাভাষ্যকক্ষে নিয়মিত মুখ ছিলেন রবি শাস্ত্রী। কিন্তু কোচের দায়িত্ব নিয়ে ভারতের ড্রেসিং রুমে প্রবেশের পর ধারাভাষ্যকক্ষে প্রবেশাধিকার বন্ধ হয়ে যায় তার। কোচিং ছেড়ে দেওয়ায় এখন আবার তিনি ফিরছেন ধারাভাষ্যে। ফেরার সময়ে তিনি প্রচণ্ড ক্ষোভ প্রকাশ করলেন এতদিন ধারাভাষ্য দিতে না পারায়।
স্বার্থের সংঘাত সংক্রান্ত নিয়মের কারণে কোচিং ও ধারাভাষ্য একসঙ্গে চালানোর নিয়ম নেই ভারতে। গত বছর মেয়াদ শেষ হওয়ার পর ভারতের কোচের পদে আর নতুন করে আগ্রহী হননি শাস্ত্রী। এবার তাই ধারাভাষ্যে ফিরতে বাধা নেই তার। তিনি ফিরছেন বটে, তবে আগের কয়েক বছরে থাকতে না পারার ক্ষোভ এখনও তার সঙ্গী। আইপিএলের ধারাভাষ্যকারদের নিয়ে স্টার স্পোর্টসের একটি আয়োজনে শাস্ত্রী রাখঢাক না রেখেই বললেন তার বিরক্তির কথা, ‘আইপিএলের এটি ১৫তম আসর, প্রথম ১১ বছরই ধারাভাষ্যে ছিলাম আমি। এরপর স্টুপিড একটি গঠনতন্ত্রের স্বার্থের সংঘাত সংক্রান্ত স্টুপিড একটি ধারার বাধ্যবাধকতার কারণে গত কয়েক মৌসুমে করতে পারিনি।’
স্বার্থের সংঘাত সংক্রান্ত বোর্ডের এই ধারা নিয়ে গত ডিসেম্বরেও একবার আপত্তির কথা প্রকাশ্যে বলেছিলেন শাস্ত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিসিসিআইকে এক হাত নিলেন শাস্ত্রী
আরও পড়ুন