Inqilab Logo

শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪

এখনও ভারতের ভিসা পাননি মইন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২২, ১২:০১ এএম

ভারতের ভিসার জন্য মইন আলি প্রায় চার সপ্তাহ আগে আবেদন করেও পাননি এখনও। আইপিএলের শুরুতে তাই ইংলিশ অলরাউন্ডারকে পাওয়া নিয়ে জেগেছে শঙ্কা। আইপিএলের আসন্ন আসরে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলবেন মইন। ৩৪ বছর বয়সী এই অফ স্পিনিং অলরাউন্ডারকে মেগা নিলামের আগে ৮ কোটি রুপিতে ধরে রাখে ফ্র্যাঞ্চাইজিটি। কিন্তু ভিসা জটিলতায় এখনও দলের সঙ্গে যোগ দিতে পারেননি তিনি।
বার্মিংহ্যামে নিজ বাড়িতে আছেন মইন। ক্রিকেট ওয়েবসাইট ক্রিকবাজ তাদের বুধবারের প্রতিবেদনে জানায়, ভারতে ভ্রমণের জন্য চার সপ্তাহ আগে আবেদন করলেও লন্ডনে ভারতের হাই কমিশন এখনও ভিসা দেয়নি। এই প্রসঙ্গে গতকাল ক্রিকবাজকে মইনের বাবা মুনির আলি জানান, ভিসা না দেওয়ার কারণ খুঁজে পাচ্ছেন না তিনি, ‘খুবই বাজে পরিস্থিতি, তবে আমাদের কিছু করার নেই। মইন ভারতে বেশ কয়েকবার খেলেছে। তাই আমি বুঝতে পারছি না (এখনও ভিসা না দেওয়ার কারণ)।’
আগামী শনিবার শুরু হবে আইপিএলের পঞ্চদশ আসর। উদ্বোধনী দিনেই কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হবে গত আসরের শিরোপাজয়ী চেন্নাই। দলের সঙ্গে যোগ দেওয়ার আগে সবাইকে থাকতে হবে তিন দিনের কোয়ারেন্টিনে। তাই প্রথম ম্যাচে মইনের মাঠে নামার সম্ভাবনা নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এখনও ভারতের ভিসা পাননি মইন
আরও পড়ুন