Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

সর্বশেষ ফেসবুক স্ট্যাটাসে যা লেখেন অভিষেক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২২, ৪:২৩ পিএম

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন টালিউড অভিনেতা অভিষেক চ্যাটার্জি। বৃহস্পতিবার (২৪ মার্চ) ভোরে নিজ বাড়িতেই শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৭ বছর। মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই অভিষেককে নিয়ে অন্তর্জালে আলোচনা শুরু হয়েছে। সোশ্যাল মিডিয়ায় তার পেজ ঘেঁটে দেখছে নেটজনতা। সেখানেই স্পষ্ট হলো- সোশ্যাল মিডিয়ায় বেশ সরব ছিলেন অভিষেক। বিভিন্ন সময় পরিবারের সঙ্গে কাটানো নানা মুহূর্তের স্থিরচিত্র শেয়ার করেছেন তিনি।

সবশেষ গত ২০ মার্চ নিজের একটি ছবি পোস্ট করেন সদ্য প্রয়াত অভিষেক। সেখানে তাকে ছুটি কাটানোর মুডেই দেখা যাচ্ছে। তিনি লিখেছেন, ‘একটি অলস-আরামদায়ক রোববার। সবাইকে শুভ সকাল।’

এ ছাড়াও এই অভিনেতার পেজ ঘুরে দেখা যায়, হোলিতে পরিবারের সঙ্গে চুটিয়ে মজা করেছেন তিনি। শোবিজে কাজের বাইরে পুরোপুরি ঘরোয়া মানুষ ছিলেন অভিষেক। আদরের মেয়ের মাথার চুল বেঁধে দেওয়ার মধ্যেও আনন্দ খুঁজে পেতেন এই অভিনেতা।

জানা গেছে, গত দু-তিন দিন ধরেই পেটের সমস্যায় ভুগছিলেন অভিষেক চ্যাটার্জি। সে অবস্থায়ই গতকাল (বুধবার) রিয়েলিটি শো-তে অংশ নেন তিনি। সেখানেই অসুস্থ হয়ে পড়েন। প্রাথমিকভাবে জানা যাচ্ছে, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তার।

১৯৬৪ সালের ৩০ এপ্রিল বরানগরে জন্মগ্রহণ করেন অভিষেক। ১৯৮৬ সালে পরিচালক তরুণ মজুমদারের ছবি ‘পথভোলা’ দিয়ে সিনেমায় যাত্রা শুরু। ৯০ এর শতকে বাংলা চলচ্চিত্র জগতের অন্যতম ব্যস্ত অভিনেতা ছিলেন তিনি। একসময় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, তাপস পাল, চিরঞ্জিত চক্রবর্তীদের সাথেই একসারিতে উঠে আসতো তার নাম। প্রয়াত অভিনেতা উৎপল দত্ত, অভিনেত্রী সন্ধ্যা রায়ের মতো শক্তিশালী কলাকুশলীদের সাথেও পর্দায় অভিনয় করতে দেখা গেছে অভিষেককে। ঋতুপর্ণা সেনগুপ্ত, শতাব্দী রায়, চুমকি চৌধুরীর মতো অভিনেত্রীদের সাথে অভিনয় করেছেন তিনি।

সূত্র: আনন্দবাজার



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন