Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

নাসিরনগরে হামলার ঘটনায় বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠনের দাবি -খেলাফত মজলিস

প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের বৈঠকে- সম্প্রতি ব্রাক্ষ্মণবাড়ীয়ার নাসিরনগরে হিন্দু সম্প্রদায়ের ঘর-বাড়ি ও উপসানালয়ে হামলার ঘটনায় জড়িত প্রকৃত অপরাধিদের খুঁজে বের করতে বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন দাবি জানিয়ে বলা হয়, কাবা শরীফের অবমাননা এবং হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার ঘটনা দেশ ও দেশের শান্তিপ্রিয় জনগণের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রের অংশ। যারা নাসিরনগরে হিন্দু সম্প্রদায়ের বাড়ি-ঘর বা উপসানালয়ে হামলা, অগ্নিসংযোগ করেছে তারা কোনো গোষ্ঠির এজেন্ডা হাসিলের কুমতলবে এ সব অপকর্ম করে যাচ্ছে। এ হামলার সাথে জড়িত প্রকৃত অপরাধিদের খুঁজে বের করতে বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন করতে হবে।
মঙ্গলবার সন্ধ্যা ৬ টায় বিজয়নগরস্থ মজলিস মিলনায়তনে নায়েবে আমীর মাওলানা সৈয়দ মজিবুর রহমানের সভাপতিত্বে মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন, অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসাইন, অধ্যাপক এমকে জামান, শেখ গোলাম আসগর, মুহাম্মদ মুন্তাসির আলী, অধ্যাপক আবদুল হালিম, মাওলানা নোমান মাযহারী, এডভোকেট মো: মিজানুর রহমান, মাওলানা আহমদ আলী কাসেমী, অধ্যাপক কে এম আলম, অধ্যাপক মো: আবদুল জলিল। বৈঠকে আগামী ২৫ ডিসেম্বর রাজধানীর কাজী বশির মিলনায়তনে অনুষ্ঠিতব্য সংগঠনের কেন্দ্রীয় সাধারণ পরিষদের ৯ম অধিবেশন বাস্তবায়নের বিভিন্ন জেলা ও মহানগরী শাখা সফরসহ গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাসিরনগরে হামলার ঘটনায় বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠনের দাবি -খেলাফত মজলিস
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ