Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

যশোরে ভুয়া সেনা সদস্য আটক

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২২, ৭:০৬ পিএম

যশোরে ভুয়া সেনা সদস্য স্বপন কুমার দাস ওরফে মামুন এবং সুমন ঘোষ (৩২) নামে এক ভুয়া সেনা সদস্যকে আটক করেছে যশোর ডিবি পুলিশ। এ সময় তার কাছ থেকে ছিনতাইকৃত মোবাইল টাকা স্বর্ণালঙ্কার উদ্ধার করেছে। ভুয়া সেনা সদস্যকে গত ২৩ মার্চ দুপুর সাড়ে বারো টার দিকে, কেশবপুর উপজেলার সাগরদাঁড়ি মাইকেল মধুসুধন পার্কের সামনে থেকে ভিকটিমদের শনাক্তমতে গ্রেফতার করে ডিবি পুলিশ।

আটক ভুয়া সেনাসদস্য হলো যশোরের কেশবপুর উপজেলার মঙ্গলকোট গ্রামের ভোলানাথ দাস এর ছেলে। সে বর্তমানে বসবাস করেন মনিরামপুর উপজেলার নাদরা কালার হাট গ্রামে।

যশোর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রুপম কুমার সরকার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, ২১ ফেব্রুয়ারী ও ১৪ মার্চ অজ্ঞাতনামা ব্যক্তি সেনা সদস্যের পরিচয় দিয়ে অভয়নগরের শিউলী রানী দাস ও ঝিকরগাছার পপি বেগমদ্বয়কে মিস কলে পরিচয় হয়ে সেনা বাহিনীর সদস্য মিথ্যে পরিচয় দিয়ে সদর উপজেলার বসুন্দিয়া ও রুপদিয়া এলাকায় দেখা করে স্বর্নালংকার ও নগদ টাকা ছিনতাই করে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। ডিবির ওসি রুপন কুমার সরকারের কাছে অভিযোগ করলে বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করলে দ্রুত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত সদস্য হিসেবে ছদ্মনাম ব্যবহার করে বিভিন্ন মেয়েদের মোবাইল নাম্বার সংগ্রহ করে মিস কলে পরিচিত হয়ে কাউকে বন্ধু, ভাই, ছেলে সেজে প্রতারনা পূর্বক দেখা করে নগদ টাকা ও স্বর্নালংকার ছিনতাই করে নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ