Inqilab Logo

সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪

ভিভো’র ওয়াই সিরিজেও ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২২, ৭:১১ পিএম

তারুণ্যকেন্দ্রিক ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন নিয়ে আসছে শীর্ষস্থানীয় গ্লোবাল প্রযুক্তি প্রতিষ্ঠান ভিভো। নতুন স্মার্টফোনটির মডেল ভিভো ওয়াই৩৩এস । আজ ভিভো’র সামাজিক যোগাযোগ মাধ্যম সূত্রে এ তথ্য জানা যায়। আগামী ২৮ মার্চ থেকে শুরু হতে পারে স্মার্টফোনটির প্রি-বুকিং পর্ব।

ভিভো ওয়াই৩৩এস একটি মিডরেঞ্জ স্মার্টফোন হবে বলেই ধারণা করা হচ্ছে। তবে, আধুনিক প্রযুক্তিতে সমৃদ্ধ হবে ভিভো ওয়াই৩৩এস। মেইন ক্যামেরা হিসেবে স্মার্টফোনটিতে থাকবে ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা। সাথে থাকবে, দুইটি আল্ট্রা ক্লিয়ার ক্যামেরাও। রিয়ার ক্যামেরায় মিলবে ভিভো’র সিগন্যাচার প্রযুক্তি ‘ডুয়াল টোন স্টেপ’; যা স্মার্টফোনটিকে প্রিমিয়াম ও এলিগেন্ট লুক দিয়েছে। ৮ মি.মি এর ট্রেন্ডি স্লিম স্মার্টফোনটিতে রয়েছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি। ব্যাটারি সাপোর্ট বাড়াতে সঙ্গে থাকছে ১৮ ওয়াটের ফাস্ট চার্জ। এক্সটেন্ডেড র‌্যাম ২.০ প্রযুক্তির মতো অত্যাধুনিক প্রযুক্তিও মিলবে মিডরেঞ্জের স্মার্টফোন ভিভো ওয়াই৩৩এস-এ। একাধিক অ্যাপে একই সঙ্গে কাজ চালিয়ে যেতে সহায়তা করবে এই বাড়তি র‌্যাম সুবিধা। বাংলাদেশে ভিভো ওয়াই৩৩এস মিরর ব্লাক এবং স্টারি গোল্ড; এই দুই রঙে পাওয়া যেতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ