Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

না’গঞ্জে তামিম চৌধুরীর জঙ্গি আস্তানা পরিদর্শন পিবিআই’র

প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : বুধবার বেলা ১২টায় নারায়ণগঞ্জ নগরীর পাইকপাড়ায় গুলশান হামলার মাস্টারমাইন্ড তামিম চৌধুরীর জঙ্গি আস্তানা পরিদর্শন করেছেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর এডিশনাল ডেপুটি ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (এডি. ডিআইজি) মাইনুল আহসান এর নেতৃত্বে একটি প্রতিনিধি দল। এ সময় উপস্থিতি ছিলেন নারায়ণগঞ্জের অতিরিক্ত এসপি শম্পা ইয়াসমিন, মামলার আইও মো: আলমগীর। এর আগে গত সোমবার পরিদর্শনে এসেছিলেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) ডিআইজি বনজ কুমার মজুমদার।
পরিদর্শন শেষে মাইনুল আহসান জানান, সপ্তাহখানেক আগে আমরা এর তদন্তভার নিয়েছি, তদন্তকাজ যেভাবে চলে সেভাবেই সম্পন্ন করার চেষ্টা করব। তিনি আরো জানান এই ঘটনার তদন্তের দায়িত্বে আছেন পিবিআই’র ইন্সপেক্টর (তদন্ত) আলমগীর সিদ্দিকী।
প্রসঙ্গত, গত ২৭ আগস্ট শহরের পাইপাড়া বড় কবরস্থান সংলগ্ন দেওয়ান বাড়িতে জঙ্গিবিরোধী অভিযানে গুশলান হামলার মাস্টারমাইন্ড নব্য জেএমবি নেতা তামিম চৌধুরীসহ তিন জঙ্গি নিহত হন। পরে নিহত জঙ্গিদের নাম উল্লেখ করে ২৮ আগস্ট সদর মডেল থানায় সন্ত্রাসবিরোধী আইনে মামলা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ