Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

৩১ মার্চের মহাসমাবেশ নিয়ে ষড়যন্ত্র বরদাশত করা হবে না

ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২২, ১২:১৭ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান বলেছেন, রমজানের আগেই দ্রব্যমূল্যের উর্দ্ধগতি রোধ করে সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে রাখতে হবে। দুর্ভিক্ষের পথে যাচ্ছে দেশ। এ সমস্যার সমাধান রাজনৈতিকভাবেই করতে হবে। নাম মাত্র ভোজ্যতেলের দাম কমিয়ে দিয়ে সরকার আখের রক্ষা পাবে না। তিনি বলেন, সকল পণ্যের দাম কমাতে হবে। সরকার সমর্থিত সিন্ডিকেট নিয়ন্ত্রণ করতে পারছে না। ফলে জনগণের দুর্ভোগের সীমা নেই।

গতকাল বৃহস্পতিবার বিকেলে পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে আগামী ৩১ মার্চ রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিতব্য মহাসমাবেশকে সামনে রেখে ইসলামী শ্রমিক আন্দোলন ঢাকা মহানগর ও থানা নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর যুগ্ম মহাসচিব ও ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ আমিনুল ইসলাম, সহকারি মহাসচিব মাওলানা ইমতিয়াজ আলম, শ্রমিক আন্দোলনের সেক্রেটারী জেনারেল হাফেজ সিদ্দিকুর রহমান, এইএম রফিকুল ইসলাম ও এইচএম সৈয়দ ওমর ফারুক।

সভাপতির বক্তব্যে মাওলানা গাজী আতাউর রহমান বলেন, ৩১ মার্চ মহাসমাবেশ নিয়ে কোন ধরণের চক্রান্ত ও ষড়যন্ত্র সহ্য করা হবে না। যে কোন মূল্যে জাতীয় মহাসমাবেশ সফল করা হবে। যেখানে বাধা হবে সেখানেই এক একটি মহাসমাবেশ সৃষ্টি হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী আন্দোলন বাংলাদেশ


আরও
আরও পড়ুন