Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

সরকার লুণ্ঠনকারীদের পক্ষে : আ স ম রব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২২, ১২:০৮ এএম

স্বাধীনতার পতাকা উত্তোলক জেএসডি সভাপতি আ স ম রব বলেছেন, রাষ্ট্রীয় সম্পদের লুটপাট এবং পাচার কেবল জনবিচ্ছিন্ন সরকারের পক্ষেই সম্ভব, কোনও দেশপ্রেমিক সরকারের পক্ষে নয়। এ সরকার লুণ্ঠনকারীদের পক্ষে আর জনগণের বিপক্ষে অবস্থান নিয়েছে। এ অবস্থা থেকে উত্তরণে দুর্বার গণআন্দোলন গড়ে তুলতে হবে। রাজধানীর পল্টনে ফেনী সমিতি মিলনায়তনে গতকাল অনুষ্ঠিত জাতীয় যুব পরিষদের কেন্দ্রীয় কাউন্সিলে তিনি এসব কথা বলেন।

আ স ম রব বলেন, মানুষকে অভুক্ত রেখে আতশবাজির আয়োজন দেশের জনগণের প্রতি সরকারের নিষ্ঠুরতার প্রকাশ। ঢাকা-টরন্টো ফ্লাইট পরীক্ষামূলকভাবে চালু করার নামে সরকারের উচ্চপদস্থ কর্মকর্তাদের উচ্চাভিলাষী ভ্রমণ জনগণের সঙ্গে প্রতারণার শামিল।

কাউন্সিলে বক্তব্য রাখেন নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না, জেএসডি›র সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন তালুকদার, কার্যকরী সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ বেলায়েত হোসেন বেলাল, মোশারফ হোসেন প্রমুখ।

কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে এস এম শামসুল আলম নিক্সনকে সভাপতি ও শফিকুল ইসলাম শফিককে সাধারণ সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট জাতীয় যুব পরিষদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সরকার লুণ্ঠনকারীদের পক্ষে : আ স ম রব
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ