Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুই দশকের ধারাবাহিকতায় মনজুর আলমের ইফতার সামগ্রি বিতরণ শুরু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২২, ১২:০২ এএম

গত দুই দশকের ধারাবাহিকতায় এবারও পবিত্র মাহে রমজান উপলক্ষে সাবেক সিটি মেয়র এম মনজুর আলমের উদ্যোগে আলহাজ মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও আলহাজ হোসনে-আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনায় ইফতার ও সেহেরি সামগ্রী বিতরণ শুরু হয়েছে। গতকাল শুক্রবার প্রথম দিনে নগরীর উত্তর কাট্টলী এম মনজুর আলমের নতুন বাড়ি এইচ এম ভবন চত্বরে উত্তর কাট্টলী ১০ নম্বর ওয়ার্ড ও ৯ নম্বর উত্তর পাহাড়তলী ওয়ার্ডের ইমাম মোয়াজ্জিনদের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও হোসনে-আরা মনজুর ট্রাস্টের প্রতিষ্ঠাতা এম মনজুর আলম। বিশেষ অতিথি ছিলেন ট্রাস্টের পরিচালক মোহাম্মদ সাইফুল আলম।
এ সময় মনজুর আলম বলেন, আলেমগণ রাসুলের (সা.) ওয়ারিশ। শেষ নবীর পর নবুয়্যতের দরজা বন্ধ হয়ে গেছে। ইসলামের দাওয়াতের কাজ দেওয়া হয়েছে আলেমদের উপর। তাই প্রতি বছর আমরা আলেমদের সম্মানিত করার মাধ্যমেই সেহেরি ও ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করি। এই কার্যক্রম চলবে নগরীর ৪১টি ওয়ার্ডে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুই দশকের ধারাবাহিকতায় মনজুর আলমের ইফতার সামগ্রি বিতরণ শুরু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ