Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

রূপগঞ্জে ৩ ডাকাত নিহতের ঘটনায় পৃথক মামলা

প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নের জিন্দা উত্তরপাড়া (কামতা মনহরপুর) এলাকায় জনতার গণপিটুনিতে তিন ডাকাত নিহতের ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। শনিবার রাতে মামলা দুটি রুজু করা হয়। গণপিটুনি দিয়ে তিন ডাকাতকে হত্যার অভিযোগ এনে রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) খায়রুল কবির বাদী হয়ে অজ্ঞাত ১২শ’ জনকে আসামী করে একটি মামলা করেন। বসতবাড়িতে নারীসহ ৪ জনকে কুপিয়ে জখম করে ৩০ ভরি স্বর্ণালংকার ও নগদ এক লাখ টাকা লুটের অভিযোগ এনে অজ্ঞাত ৮ থেকে ১০ ডাকাতকে আসামী করে অপর মামলাটি করেন ক্ষতিগ্রস্ত ইয়াকুব আলী সিকদার। এর আগে শনিবার ভোর ৩টার দিকে ইয়াকুব আলী সিকদারের বাড়িতে ডাকাতি করতে গিয়ে জনতার গণপিটুনিতে এজাজুল ইসলাম, নাশির উদ্দিনসহ তিন ডাকাত নিহত হন।
প্রাইভেটকার উদ্ধার চোর আটক
রূপগঞ্জে চুরি হওয়া প্রাইভেটকার উদ্ধার করেছে পুলিশ। চুরির সঙ্গে জড়িত থাকার অভিযোগে দিদার পাঠান (২৪) নামে এক জনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার রাতে উপজেলার গোলাকান্দাইল এলাকা থেকে চোরসহ প্রাইভেটকারটি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত দিদার পাঠান চাঁদপুর জেলার কচুয়া উপজেলার অভয়নগড় পাঠানবাড়ী এলাকার কবির হোসেন পাঠানের ছেলে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা হয়েছে। গ্রেফতারকৃতকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রূপগঞ্জে ৩ ডাকাত নিহতের ঘটনায় পৃথক মামলা
আরও পড়ুন